fbpx
কলকাতাহেডলাইন

টলিউড অভিনেত্রীর ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার পুলিশের

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: অভিনেত্রীর সঙ্গে বন্ধুত্বের ছক কষে তার যাদবপুরের ফাঁকা ফ্ল্যাটে টাকা নিতে এসেছিল অভিযুক্ত। কিন্তু সুযোগ বুঝে সেই অভিনেত্রীকে জোর করে ধর্ষণ এবং ব্ল্যাকমেল করার জন্য সে সমস্ত অশ্লীল ভিডিও তুলে রাখে।

 

 

ওই যুবক ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিলেও অভিনেত্রী এক বন্ধুর সাহায্যে এবং মানবাধিকার কমিশনের পরামর্শ যাদবপুর থানা অভিযোগ দায়ের করেন। অভিযোগের দিন তিনেকের মধ্যে অভিযুক্ত প্রেমিক সুমন পালকে উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম থেকে গ্রেফতার করল যাদবপুর থানার পুলিশ। তাকে আদালতে পেশ করে ২ দিনের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর,  ৫ জুলাই  বছর ছাব্বিশের টলিউড অভিনেত্রীর ফাঁকা ফ্ল্যাটে ঢুকে ধর্ষণের অভিযোগ ওঠে ওই প্রেমিকের বিরুদ্ধে। ঘটনায় কার্যত ভেঙে পড়ে ওই অভিনেত্রী আত্মহত্যার কথাও ভাবেন। কিন্তু শুভাকাঙ্খীদের সাহায্যে তিনি ৮ জুলাই যাদবপুর থানায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
ওই অভিনেত্রী জানিয়েছিলেন, বছর তিনেক আগে ওই যুবকের সাথে আলাপ হলেও মাঝে তার সঙ্গে কোনো সম্পর্ক ছিল না। কিন্তু ওই যুবক সম্প্রতি তার কাছে ক্ষমা চেয়ে ফের সম্পর্ক তৈরি করে এবং তার কাছ থেকে কিছু টাকা ধার চায়। সেই টাকা নিতে এসে ওই যুবক তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button
Close