fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মায়ের আত্মঘাতী হওয়ার ঘটনায় গ্রেফতার নেশাগ্রস্ত ছেলে

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: অনলাইন গেম খেলা ও নেশা করায় টাকা দিতে না চাওয়ায় মাকে মারধোর করতো ছেলে ।তার জেরে বিষ খেয়ে মায়ের আত্মঘাতী হবার ঘটনায় গ্রেপ্তার হল ছেলে । চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুর থানার জৌগ্রামের জলেশ্বরতলা গ্রামে । সুনির্দিষ্ট ধারায় মামলা রুজুকরে পুলিশ শুক্রবার ধৃত বছর ১৭ বয়সী কিশোরকে বর্ধমান জুলেনাইল জাস্টিস বোর্ডে পেশ করে ।জাস্টিস বোর্ড ধৃত কিশোরের জামিন নামাঞ্জুর করে আড়িয়াদহ হোমে পাঠানোর নির্দেশ দিয়েছে ।

পুলিশ জানিয়েছে , জৌগ্রামের জলেশ্বরতলায় কিশোরের বাড়ি । তার মামার নাম বিশ্বজিৎ দাস । তিনি হুগলীর ডানকুনিতে থাকেন । বোন রুমা কর্মকার (৩৫) এর মৃত্যুর জন্য বিশ্বজিৎ বাবু তাঁর ভাগ্নাকে দায়ী করে জামালপুর থানায় অভিযোগ দায়ের করেন । বিশ্বজিৎ বাবু পুলিশকে জানান, দশম শ্রেণীতে পাঠরত কালেই লেখাপড়া বন্ধ করে দেয় তাঁর নাবালক ভাগ্নে । সে মদ গাঁজার নেশা করার পাশাপাশি অনলাইন গেম খেলায় আশক্ত হয়ে পড়ে । এইসবের জন্য ভাগ্না নিত্যদিন তাঁর মায়ের কাছে টাকা পয়সার দাবি করতো ।

 

বিশ্বজিৎবাবুর অভিযোগ, তাঁর বোন টাকা পয়সা দিতে না চাওয়ায় তাঁর ভাগ্নে নিজের মাকে নিত্যদিন মারধোর করতো । ছেলের অত্যাচার আর সহ্য করতে না পেরে রুমা গত ১১ আগষ্ট কীটনাশক খেয়ে নেয় । আশঙ্কাজনক অবস্থায় ওইদিনই রুমাকে ভর্তি করা হয় বর্ধমানের একটি বেসরকারী হাসপাতালে । সেখানে ১৩ তারিখ সে মারা যায় । বিশ্বজিৎ বাবুর কাছ থেকে এমন অভিযোগ পাবার পরেই পুলিম মামলা রুজু করে তদন্তে নামে । বৃহস্পতিবার রাতে পুলিশ কিশোরকে গ্রেপ্তার করে ।

Related Articles

Back to top button
Close