fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টিকটক করতে গিয়ে জলে ডুবে মৃত্যু যুবকের

মিল্টন পাল, মালদা: তিন বন্ধু একসঙ্গে টিকটক ভিডিও করতে গিয়ে ফুলহার নদীর জলে তলিয়ে মৃত্যু হল বছর কুড়ির এক যুবকের। ঘটনাটি ঘটেছে বিহার ও বাংলা সীমান্ত লাগুয়া লাভা ও দিল্লি দেওয়ানগঞ্জের মধ্যবর্তী ফুলহার ব্রীজের ঘাটে।

জানা গেছে, মৃত যুবকের নাম সেলিম আক্তার। বাড়ি মালদার হরিশচন্দ্রপুর থানার অন্তর্গত কুমেদপুর এলাকার দক্ষিণ তালগ্রামে। যদিও এই ঘটনায় ওই যুবককে খুন করা হয়েছে বলে বাকি দুই যুবকের বিরুদ্ধে এমনটাই অভিযোগ তোলে মৃতের পরিবার।  মৃতের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে নতুন সাদলিচক গ্রামের বাসিন্দা অসীম ও বাপি মৃত সেলিম আক্তারকে টিকটক ভিডিও করার নাম করে ফুলহার নদীতে নিয়ে যায়। সেখানে স্নান করার নাম করে তাকে জলের মধ্য চেপে ধরে খুন করে বাপি ও অসীম বলে অভিযোগ।

এদিকে ফুলহার নদী সংলগ্ন স্থানীয়রা জানিয়েছেন, এদিন দুপরে ওই তিন যুবক নদীতে একসঙ্গে স্নানে নামে।কিছুক্ষন পরে দুই যুবক নদী থেকে উঠে জামা কাপড় পরে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় তারা। ওই সময় স্থানীয়রা ওই দুই যুবককে বাকি আরেক জনের কথা জিজ্ঞাসা করলে তাদের কথায় অসঙ্গতি ধরা পড়ে।ফলে স্থানীয়রা দুই যুবককে আটক করে খবর দেয় বিহার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বিহারের লাভা ফাঁড়ির পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে উঠে আসে জলে তলিয়ে যাওয়ার খবর। নদীতে শুরু হয় তল্লাশী। খবর জানানো হয় পরিবারে। খবর পেয়ে সেখানে ছুটে যায় পরিবার পরিজন সহ স্থানীয়রা।বিকেল থেকে রাত পর্যন্ত নদীতে তল্লাশী চালিয়ে কোনো সন্ধান মেলেনি ওই যুবকের।

Related Articles

Back to top button
Close