fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নদীতে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল যুবক

নিজস্ব সংবাদদাতা দিনহাটা: সিংগীমারী নদীতে বন্ধুদের সঙ্গে মাছ ধরতে গিয়ে নদীর জলে তলিয়ে গেল এক ছাত্র । শুক্রবার দুপুরে দিনহাটা ১ ব্লকের খালিশা গোসানিমারি এলাকায় এই ঘটনা ঘটে। মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্র মাছ ধরতে গিয়ে নদীর জলে তলিয়ে যাওয়ায় ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়ে। ওই ছাত্রের নাম প্রসেনজিৎ দাস (১৪) বলে জানা গেছে। তার বাড়ি খালিশা গোসানিমারি এলাকাতেই বলেও গ্রাম পঞ্চায়েত সূত্রে জানা গেছে।

 

 

ঘটনার খবর পেয়ে পুলিশ প্রশাসনের পাশাপাশি গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষ সেখানে ছুটে আসে। এরপর ব্লক প্রশাসনের তৎপরতায় সিভিল ডিফেন্স এর পক্ষ থেকে ডুবুরিরা সেখানে ছুটে গিয়ে নদী থেকে নিখোঁজ ছাত্রকে উদ্ধারের চেষ্টা শুরু করে।

 

 

জানা গেছে অন্যান্য বন্ধু-বান্ধবদের সঙ্গে এদিন প্রসেনজিৎ সিংগীমারী নদীতে মাছ ধরতে নামে। নদীতে জল এবং স্রোত এতটাই থাকায় জলের মধ্যে পড়ে গিয়ে সে নিখোঁজ হয়ে যায়। তার বন্ধুরা তাকে উদ্ধারের চেষ্টা করলেও সম্ভব হয়নি উদ্ধার করা।
মাছ ধরতে গিয়ে মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্র জলে নিখোঁজের ঘটনায় তাকে উদ্ধারের জন্য জোর তল্লাশি শুরু হয়েছে। এলাকার সিংগীমারী নদীর জলে ওই ছাত্র নিখোঁজ হয় বলেও গ্রাম পঞ্চায়েত প্রধান সুধাংশু রায় , গ্রাম পঞ্চায়েত সদস্য কৃষ্ণ সরকার জানান। তিনি জানান অন্যান্যদের সঙ্গে ওই ছাত্র এদিন সিংগীমারী নদীতে মাছ ধরতে যায়। নদীর স্রোতে হঠাৎ করে এসে পড়ে গেলে নিখোঁজ হয়ে পড়ে। তার সাথে যারা ছিলেন তারা সকলেই তাকে উদ্ধারের চেষ্টা করলেও উদ্ধার সম্ভব হয়নি। পরে অবশ্য স্থানীয় বাসিন্দারা নিখোঁজ ওই ছাত্রকে উদ্ধারের চেষ্টা করেন।

 

 

দিনহাটা এক ব্লকের বিডিও সৌভিক চন্দ জানান ওই ছাত্রকে উদ্ধারের জন্য ডুবুরিরা চেষ্টা শুরু করেছে। সন্ধ্যা পর্যন্ত উদ্ধার সম্ভব হয়নি।

Related Articles

Back to top button
Close