fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে উডল্যান্ড হাসপাতালে ভর্তি বুদ্ধদেব ভট্টাচার্যকে, দেখতে আসছেন মুখ্যমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ভর্তি করা হল উডল্যান্ড হাসপাতালে। উল্লেখ্য, গতকাল, মঙ্গলবার হঠাৎ  অসুস্থ হয়ে পড়েছিলেন প্রাক্তণ মুখ্যমন্ত্রী। তারপরই এদিন তাঁকে ভর্তি করা হল হাসপাতালে।জানা গিয়েছে, প্রাক্তন মুখ্যমন্ত্রীর শরীরে অক্সিজেন লেভেল অনেকটাই কমে গিয়েছে। আর তার জেরেই এই তীব্র শ্বাসকষ্ট শুরু হয়েছে।

অন্যদিকে নবান্ন সূত্রে জানা গিয়েছে বনগাঁ থেকে ফিরে এদিন বিকালে বা সন্ধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রীকে দেখতে যেতে পারেন বর্তমান মুখ্যমন্ত্রী।
উল্লেখ্য, গত বছর সেপ্টেম্বর মাসেই শ্বাসকষ্টের কারণে চিকিত্‍সক ফুয়াদ হালিমের পরামর্শ অনুযায়ী তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় নিজেই বাড়ি ফিরে যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন বুদ্ধবাবু। তারপর বছর ঘুরতে না ঘুরতেই এবার ফের অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তণ মুখ্যমন্ত্রী। কিছুদিন আগেও শারীরিক অসুস্থতার কারণে পাম অ্যাভিনিউয়ের ফ্ল্যাটে বুদ্ধবাবুর সঙ্গে দেখা করতে যান  রাজ্যপাল জগদীপ ধনকর। এবং সেই সাক্ষাৎকারে বুদ্ধবাবুর ছবি প্রকাশ করায় যথেস্টই বিতর্কের সূত্রপাত হয়। রাজ্যপালের বিরুদ্ধে অসৌজন্যেতার অভিযোগ তুলে সরব হয়েছিল সিপিআইএম। এবার ফের প্রাক্তণ মুখ্যমন্ত্রীর অসুস্থতায় খবর প্রকাশ্যে আসার পরই বুদ্ধদেববাবুর আরোগ্য কামনায় রত রাজনৈতিক মহল।

 

Related Articles

Back to top button
Close