fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে টোটো-সাইকেলে ধাক্কা দিয়ে উলটে গেল ইঁট বোঝাই ট্রাক্ট্রর,আহত ৪

দিব্যেন্দু রায়, ভাতার: প্রথমে একটি টোটো তারপর এক সাইকেল আরোহীকে স্কুল ছাত্রীকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উলটে পড়ল একটি ইঁট বোঝাই ট্রাক্টর । শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটে  ভাতার থানার ঝর্ণা মোড়ের কাছে ২ বি জাতীয় সড়কে। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছে ট্রাকটরের চালক ও খালাসিসহ ৪ জন । স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে  পাঠানোর ব্যাবস্থা করে ।

জানা গেছে, এদিন  ইট বোঝাই ওই ট্রাক্টরটি  বর্ধমান থেকে গুসকরার মুখে যাচ্ছিল ।  একই দিকে যাচ্ছিল একটি টোটো ও সাইকেল আরোহী এক স্কুল ছাত্রী । টোটোর কিছুটা পাশ দিয়েই সাইকেলে চড়ে গুসকরার মুখে যাচ্ছিল একাদশ শ্রেনীর ওই ছাত্রীটি  । তারা ঝর্ণামোড় থেকে গুসকরার মুখে কিছুটা যেতেই দুর্ঘটনাটি ঘটে ।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকটরটি নিয়ন্ত্রন হারিয়ে পরপর টোটো ও সাইকেলটিকে  ধাক্কা দিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে উলটে পড়ে ।  এদিকে ট্রাক্টারের ধাক্কার জেরে টোটো ও সাইকেলটিও উলটে পড়ে  নয়ানজুলিতে । সাইকেলের উপর পড়ে টোটোটি ।  এই দুর্ঘটনায় ট্রাক্টরের চালক সুকান্ত হেমব্রম , খালাসি বুধন হেমব্রম ,টোটো চালক সম্রাট চক্রবর্তী  ও পুজা দত্ত নামে একাদশ শ্রেনীর ওই স্কুল ছাত্রী গুরুতর আহত হন । আহতদের মধ্যে স্কুল ছাত্রী ও টোটো চালকের বাড়ি  আউশগ্রাম ব্লকের শিবদা গ্রামে । দুর্ঘটনার পর স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে গুসকরা হাসপাতালে নিয়ে যায় । পরে  চারজনকেই সেখান থেকে  বর্ধমান  মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

Related Articles

Back to top button
Close