fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বন্ধ রনগ্রাম ব্রিজ, প্রতিবাদে কান্দিতে পথে নামল কংগ্রেস

কৌশিক অধিকারী, কান্দি: দুর্গাপূজোর আগে ফের বন্ধ করা হয়েছে রনগ্রাম ব্রিজ। রনগ্রাম ব্রিজ কার স্বার্থে বন্ধ করা হল এই দাবি নিয়ে মঙ্গলবার সকালে কান্দিতে পথে নামল কান্দি মহকুমা কংগ্রেস। কান্দি পাখমাড়া ডোব থেকে কান্দি মহকুমা শাসক অফিস পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল করা হয়। পাশাপাশি কান্দি মহকুমা শাসক রবি আগরওয়াল কাছে লিখিত স্মারকলিপি জমা দেওয়া হয়। কান্দি মহকুমা শাসক অফিসে স্মারকলিপি প্রদান করতে গেলে পুলিশ কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয়।
অবিলম্বে রনগ্রাম ব্রীজ চালু করার দাবিতে এই আন্দোলন করা হয়। উপস্থিত ছিলেন কান্দি বিধায়ক সফিউল আলম খান, ভরতপুর বিধায়ক কমলেশ চ্যাটার্জি ও মুর্শিদাবাদ জেলা যুব কংগ্রেস সভাপতি নরত্ত্ম সিংহ সহ স্হানীয় কংগ্রেস নেতৃত্বরা। কান্দি কংগ্রেস বিধায়ক সফিউল আলম খান জানান, তৃণমূল নেতারা ভোটে না জিততে পারার জন্য প্রতিবছর ইচ্ছাকৃতভাবে এই ব্রীজ উদ্দেশ্যে প্রনদিত ভাবে বন্ধ রাখা হচ্ছে । যার জেরে সমস্যায় পড়েছেন সাধারন মানুষ।
অন্যদিকে, মঙ্গলবার দুপুরে পাল্টা সাংবাদিক বৈঠক করলেন কান্দি পৌরসভার প্রশাসক অপুর্ব সরকার । অপুর্ব সরকার জানান, কংগ্রেস যে অভিযোগ করছে তা সম্পূর্ণ মিথ্যা। রাজ্য সরকারের বদনাম করার জন্য পুর্ত দফতরের আধিকারিকরা কাউকে না জানিয়ে ইচ্ছা করে এই ব্রীজ বন্ধ করে দেওয়া হয়েছে ।কান্দি মানুষের কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রীকে চিঠি দেওয়া হয়েছে যাতে অবিলম্বে একটি ছোট ব্রীজ করে সাধারন মানুষের জন্য বাস চলাচল করানো হয়।

Related Articles

Back to top button
Close