fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাইকে ধারালো অস্ত্র দিয়ে খুনের অভিযোগ ওপর ভাইয়ের বিরুদ্ধে

মিল্টন পাল, মালদা: নতুন মোটর বাইকই কাল হল ছেলেদের। ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল অপর ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার মিল্কি গ্রাম পঞ্চায়েতের ভবানীপুর গ্রামে। ঘটনার পর অভিযুক্ত ভাই পলাতক। মৃতের বাবা মির্জা আলমগীর অভিযুক্ত ছেলের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, মৃতের নাম সাদিকুল ইসলাম (২৬)। অভিযুক্ত ভাইয়ের নাম শফিকুল ইসলাম। কয়েকদিন আগেই বাবা মির্জা আলমগীর একটি মোটর বাইক কিনে দেয় তার দুই ছেলেকে। আর এই মোটর বাইক চালানো নিয়ে দুই ভাইয়ের মধ্যে বেশ কিছুদিন ধরেই বিবাদ চলছিল। এদিন সকালে মোটর বাইকটি নিয়ে কাজে যাওয়ার জন্য রওনা হচ্ছিলেন সাদিকুল ইসলাম। সেই সময় ওই বাইকটি তার ভাইয়ের কাছ থেকে নেওয়ার চেষ্টা করে শফিকুল। ঘটনায় দুই ভাইয়ের মধ্যে গোলমাল শুরু হয়। সেই সময় রাগের মাথায় শফিকুল ইসলাম তার ভাই সাদিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে।

[আরও পড়ুন- মানবিক মুখ পুলিশের, চিকিৎসার জন্য অসহায় বাবাকে অর্থদান]

চিৎকার শুনে পরিবারের অন্যান্য সদস্যরা ছুটে আসেন। স্থানীয়দের সহযোগিতায় আহত যুবককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষনা করে।

ঘটনার খবর পেয়ে গ্রামে আসে ইংরেজবাজার থানার পুলিশ। ঘটনার পর থেকে অভিযুক্ত শফিকুল ইসলাম গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে।

 

Related Articles

Back to top button
Close