fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্ত্রীকে হত্যা করে কন্যাকে হত্যার চেষ্টা, চাঞ্চল্য গরবেতায়

নিজস্ব প্রতিনিধি, গড়বেতা:  স্ত্রীকে খুন করে আত্মঘাতী’ স্বামী, বাদ গেল না তিন বছরের শিশু কন্যাও। আশঙ্কাজনক অবস্থায় তিন বছরের শিশুকন্যা চিকিৎসাধীন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনায় তীব্র চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুর জেলার গরবেতা থানার চন্দ্রকোনা রোড এলাকার বিহারীশোল গ্রামে। মৃতা মহিলা মালতি হেমরম ও তার স্বামী কাঞ্চন হেমরম শালবনির বাসিন্দা। দিন তিনেক আগে তিন বছরের শিশু কন্যা পূজা হেমরম কে নিয়ে স্বামীর সাথে বিহারীশোল গ্রামে বাপের বাড়িতে আসেন। রবিবার ভোররাতে মালতির চিৎকার শুনে ছুটে আসে বাপের বাড়ির সদস্যরা। তবে দরজা ভেতর থেকে বন্ধ থাকার কারণে দীর্ঘক্ষণ চেষ্টা করে ছাদের কার্নিশ টপকে ঘরের ভেতরে ঢোকেন তারা। এরপর মায়ের কোলে ছুরির আঘাতে আহত অবস্থায় উদ্ধার করা হয় তিন বছরের শিশু কন্যাকে। স্বামী, স্ত্রী দুজনকেই মৃত অবস্থায় উদ্ধার করা হয় বাড়ির ভেতর থেকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চন্দ্রকোনা রোড বিট হাউসের পুলিশ।
গুরুতর আহত অবস্থায় প্রথমে শিশুকন্যাকে নিয়ে যাওয়া হয় দ্বাড়িগেড়িয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে,অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে।
পুলিশের প্রাথমিক অনুমান ছুরি জাতীয় ধারালো অস্ত্র দিয়ে প্রথমে মালতি কে খুন করার পর কোলের শিশুকেও ছুরি মেরে খুন করার চেষ্টা করে কাঞ্চন। এরপরই আত্মঘাতী হয় সে নিজে। দেহ দুটি ইতিমধ্যেই পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। অন্যদিকে মৃত্যুর পিছনে পারিবারিক অশান্তি নাকি অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Related Articles

Back to top button
Close