fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ঘোজাডাঙ্গা সীমান্তে বিবিজি কে ফুল- মিষ্টি, শুভেচ্ছা বিনিময়ে স্বাধীনতা দিবস পালন বিএসএফের

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: ঘোজাডাঙ্গা সীমান্তে বিবিজি কে ফুল- মিষ্টি শুভেচ্ছা বিনিময়ে স্বাধীনতা দিবস পালন করল ভারতীয় জওয়ানরা। বসিরহাট মহকুমা ঘোজাডাঙ্গা সীমান্তে ১৫৩ নম্বর ব্যাটালিয়নের সীমান্তরক্ষী বাহিনীর ৭৪ তম স্বাধীনতা দিবসে বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনীকে আলিঙ্গন ফুল-মিষ্টি ও শুভেচ্ছা বিনিময় করে ভারতীয় সীমান্তরক্ষী জওয়ানরা।

অন‍্যদিকে, বসিরহাট মহাকুমার বিভিন্ন জায়গায় জাতীয় পতাকা উত্তোলন করেন মহাকুমার শাসন বিবেক ভস্মে, বসিরহাট সাংসদ নুসরাত জাহান, রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুরজিৎ মিত্র সহ অন্যান্যরা। যেসব করোনার যোদ্ধা প্রথম সারিতে থেকে লড়াই করছেন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, সাফাই কর্মীদের আজকে স্বাধীনতা দিবসের দিন তাদের হাতে ফুল মিষ্টি স্মারক ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে তাদের সম্মাদনা জ্ঞাপন করা করেন সাংসদ নুসরাত জাহান। তিনি নিজের হাতে তাদের শ্রদ্ধা জ্ঞাপন করেন। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী সাফাই কর্মীরা স্বাধীনতা দিবসের দিন এই সম্মান পেয়ে তারা রীতিমতো আপ্লুত অবহিত।

পাশাপাশি বসিরহাট প্রেসক্লাবে নেতাজি সুভাষচন্দ্র বসুর গলায় মালা পরিয়ে স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা ও প্রেস ক্লাবের পতাকা উত্তোলন করেন। সভাপতি তপন বন্দ্যোপাধ্যায় সহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button
Close