fbpx
দেশবিনোদনহেডলাইন

‘বুলিয়া’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ খ্যাত শিল্পী অমিত মিশ্রের গলায় লঞ্চ হল গানের অ্যালবাম ‘ক্যায়সা বলু ম্যায়’

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ‘বুলিয়া’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ খ্যাত সঙ্গীতশিল্পী অমিত মিশ্র’র কন্ঠে ফের নতুন গান শুনতে পাবে প্রিয় দর্শকরা। জনপ্রিয় এই শিল্পীর গলায় লঞ্চ হল গানের একটি অ্যালবাম ‘ক্যায়সা বলু ম্যায়’। গত ৪ ডিসেম্বর 9XM ও স্পটল্যাম্প-এর যৌথ উদ্যোগে এই হিন্দি গানের অ্যালবাম লঞ্চ হল। এই গানের অ্যালবামটি দর্শকরা শুনতে পাবে 9XM, 9X Jalwa, ও 9X Tashan-এ।

‘ক্যায়সা বলু ম্যায়’ অ্যালবামের সুরকার রাজ আশু। গানটি লিখেছেন মুরলী আগরওয়াল। এই মিউজিক ভিডিওটি পরিচালনার দায়িত্বে ছিলেন প্রতীক আরমান শ্রীবাস্তব ও ফারহা খান। এই মিউজিক অ্যালবামে দেখা যাবে অভিনেতা দেব শর্মা ও সোনিয়া মানকে।

অমিত মিশ্র বলেন, ‘সঙ্গীত আমার জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। এই মিউজিক ভিডিও’র সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুব খুশি। এই গানের সুর আর কথা আমাকে ভীষণভাবে আকৃষ্ট করেছে। খুব ভালো একটা টিমকে পেয়েছিলাম আমি। এই মিউজিক ভিডিও’র প্রতিটি গান দর্শকদের মন জয় করবে করবে বলে আশাবাদী’।

প্রসঙ্গত, অমিত মিশ্রা একজন সঙ্গীত শিল্পীর পাশাপাশি একজন গান রচয়িতা। বলিউডে তিনি একজন প্লে ব্যাক সিঙ্গার হিসেবে পরিচিত। এই শিল্পীর কন্ঠে ‘বুলিয়া’ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ অন্যতম জনপ্রিয় গান। ‘বুলিয়া’র জন্য পুরুষ বিভাগে বেস্ট প্লে ব্যাক সিঙ্গার ক্যাটাগরিতে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পান।

9X-মিডিয়ার পক্ষ থেকে পুনীত পান্ডে জানিয়েছেন, ‘সঙ্গীত শিল্পী অমিত মিশ্রা’র কাজ করতে পেরে আমরা খুব খুশি। স্পটল্যাম্প নতুন ও বিশিষ্ট শিল্পীদের জন্য একটি প্যাল্টফর্ম তৈরি করে দিয়েছে। ‘ক্যায়সে বলু ম্যায়’ মিউজিক রোমান্টিক অ্যালবাম যা দর্শকদের ভালো লাগবে’।

আরও পড়ুন: কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতে হামলা, অভিযোগের তির তৃণমূলের দিকে

‘ক্যায়সে বলু ম্যায়’ হাঙ্গামা, বিগ এফ এম, চিঙ্গারি অ্যাপ এই গানের প্রচার করবে। এই হার্ট ওয়ার্মিংয়ের গানটি স্পটিফাই, অ্যামাজন মিউজিক, আইটিউনস অ্যাপল মিউজিক, গানা, জিয়োস্যাভান, উইঙ্ক, হাঙ্গামা মিউজিক এবং রেসো সহ সমস্ত অডিও ও ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ।

Related Articles

Back to top button
Close