fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

‘এটা মুসলিম দেশ, এখানে রাখা যাবে না গণেশের মূর্তি’..বলেই আছাড়, ভাইরাল ভিডিও

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: একের পর ভেঙে ফেলা হচ্ছে গণেশের মূর্তি। সঙ্গে শোনা যাচ্ছে এই দেশ মুসলিমের, এখানে রাখা যাবে না এই মূর্তি। বোরখা পরিহিতা দুই মহিলা নিমেষের মধ্যে সেরে ফেলছেন এই কাজ। মাটির মধ্যে আছড়ে ফেলে ভাঙা হচ্ছে সিদ্ধিদাতা গনেশের মূর্তি। মূর্তি ভাঙার পাশাপাশি চিৎকার করে তাঁদের বলতে শোনা যাচ্ছে “এটা মুসলিম দেশ, এখানে এই মূর্তি রাখা যাবে না”।  

সম্প্রতি বাহরিনের রাজধানী মানামারের এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, মানামারের সুপার মার্কেটে রাখা রয়েছে কয়েকটি গণেশের মূর্তি। হঠাৎ করে সেখানে এলেন বোরখা পরিহিত দুই মহিলা। এরপর একের পর এক মূর্তি মেঝেতে ফেলে ভাঙতে শুরু করলেন তাঁরা।

{টুইটার দ্বারা প্রাপ্ত ভিডিও, সত্যতা যাচাই করেনি যুগশঙ্খ ডিজিটাল}

[‌আরও পড়ুন- নারকীয়! ধর্ষণ নাবালিকাকে, সারা শরীর পোড়ানো হল সিগারেটের ছ্যাঁকায়]

যা নিয়ে ইতিমধ্যে বিতর্ক তৈরি হয়েছে। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। এই ঘটনায় ইতিমধ্যে এক মহিলাকে গ্রেফতার করেছে। এর বয়স ৫৪ বছর। উল্লেখ্য, বাহরিনে মোট জনসংখ্যার ৯.‌৮ শতাংশ হিন্দু। এছাড়া ১৩ লক্ষ জনসংখ্যার মধ্যে ৪ লক্ষই ভারতীয়। সেইকারণেই এই ঘটনায় আরও চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত, সামনেই গণেশ চতুর্থী। সেকারনেই ওই সুপার মার্কেটে রাখা ছিল বেশকিছু গণেশের মূর্তি।

 

 

Related Articles

Back to top button
Close