fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য পরিবহন দপ্তরের উদ্যোগে বাস পরিষেবা চালু হল নদীয়ায়

শ্যামল কান্তি বিশ্বাস : দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের  উদ্যোগে লকডাউন প্রেক্ষাপটে দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে বাস পরিষেবা চালু হল নদীয়ায়।

 

 

 

১২ ই জুন সকাল ১১টায় কৃষ্ণনগর বাসস্ট্যান্ড থেকে এই প্রকল্পের উদ্বোধন হয়। নদীয়া জেলা শাসক বিভূ গোয়েল এর পৌরহিত্যে প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কৃষ্ণনগর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের কারা দপ্তরের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ মহুয়া মৈত্র, বিধায়ক তথা রাজ্যের রাস্ট্রমন্ত্রী রত্না ঘোষ, বিধায়ক গৌরীশংকর দত্ত, বিধায়ক কল্লোল খাঁ, বিধায়ক বিমলেন্দু ব্যানার্জি, নদীয়া জেলাপরিষদের সভাধিপতি শ্রীমতি রিক্তা কুন্ডু, নদীয়ার পুলিশ সুপার জাফর আজমল কিদোয়াই সহ কৃষ্ণনগর শহরের বিশিষ্ট নাগরিকেরা।

 

 

 

 

শুরুতেই কৃষ্ণনগর উত্তরের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী অবনী মোহন জোয়ার্দারের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ সহ এক মিনিট কাল নিরবতা পালন করা হয়। ঘটনার এক ই দিনে বাস পরিষেবা উদ্বোধনের কর্মসূচি যেহেতু পূর্ব ঘোষিত এবং অসংখ্য নিত্য যাত্রীদের সুবিধা- অসুবিধার স্বার্থ জড়িয়ে আছে, সেজন্য বাস পরিষেবা চালু্র এই কর্মসূচি বাতিল না করলেও অনুষ্ঠান সূচি তে পরিবর্তন এনে, বেশ কিছুটা কাটছাঁট করে অনেক ছোট করা হয়।

 

 

 

 

জেলা থেকে এ দিন ৮ টি রূটের বাস পরিষেবা চালু করা হয়। কৃষ্ণনগর থেকে বর্ধমান ভায়া সাঁতরাগাছি, কৃষ্ণনগর থেকে বাঁকুড়া ভায়া শিকারপুর, কৃষ্ণনগর থেকে পুরুলিয়া, কৃষ্ণনগর থেকে দুর্গাপুর প্রভৃতি একাধিক রুটে এখন থেকে নিয়মিত ভাবে বাসগুলি চলবে বলে জানালেন রাজ্যের কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস।

Related Articles

Back to top button
Close