fbpx
দেশহেডলাইন

লকডাউনকে উপেক্ষা করে রেস, মুম্বইয়ে ভয়াবহ দুর্ঘটনার বলি নামী ব্যবসায়ীর ছেলে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝেই ভয়াবহ পথদুর্ঘটনা ঘটল। আর এই ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল নাম করা এক ব্যবসায়ীর ছেলের। জানা গিয়েছে তীব্র গতিতে ছুটে আসা তাঁর গাড়ি মেরিন ড্রাইভে একটি বাসে সজোরে ধাক্কা মারে। ছেলেটির বন্ঝু গাড়ি চালাচ্ছিলেন। তিনিও গুরুতর জখম হয়েছেন। বুধবার মেরিন ড্রাইভ ফ্লাইওভারের ১০০ মিটার আগে দুর্ঘটনাটি ঘটে। গাড়িটি যাচ্ছিল চৌপট্টির দিকে।

পুলিশ সূত্রে খবর, গাড়িতে তিনজন ছিলেন। মৃত ১৮ বছরের আর্যমান নাগপাল নেপিয়ান সি রোডের বাসিন্দা। তাঁর বন্ধু ১৯ বছরের সৌরসিং জৈন কাফে প্যারেডে থাকেন। জৈনকে হরকিসনদাস হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িটি তাঁর মামার।
দুর্ঘটনার কারণে মৃত্যুর মামলা রুজু করেছে মেরিন ড্রাইভ থানার পুলিশ। বেপরোয়া গাড়ি চালানো ও লকডাউনের নির্দেশ না-মানার মামলাও দায়ের করা হতে পারে।

এদিকে সিনিয়র ইনস্পেক্টর মৃত্যুঞ্জয় হীরেমথ জানিয়েছেন, হাসপাতাল কর্তৃপক্ষ আহত ছেলেটির পরিচয় পুলিশকে জানিয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে। আক্রান্ত ব্যক্তির পরিচিত একজন বলেছেন, লকডাউনের সময় ওরা কেন মেরিন ড্রাইভে গেল, বুঝতে পারছি না। সেখানে তাহলে কেমন নাকাবন্দি ছিল, কেন গাড়িটিকে কোথাও বাধা দেওয়া হল না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

Related Articles

Back to top button
Close