fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যজুড়ে বিজেপি কর্মীদের হত্যা ও পুলিশি অত্যাচারের প্রতিবাদে প্রতিটি থানা ঘেরাওয়ের ডাক

মিল্টন পাল, মালদা: রাজ্যজুড়ে বিজেপি কর্মীদের নৃশংসভাবে হত্যা ও পুলিশি অত্যাচারের প্রতিবাদে সোমবার রাজ্যজুড়ে প্রতিটি থানা ঘেরাওয়ের ডাক দিয়েছে বিজেপি। সেই মতো এদিন মালদা শহরের ইংরেজবাজার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী-সমর্থকেরা। এদিন থানা ঘেরাও কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল সহ বিজেপি কর্মী সর্মথকেরা।

জানা গিয়েছে, খুন, নারী ধর্ষণ, বিজেপি কর্মীদের একের পর এক অত্যাচার করছে। অথচ নিশ্চুপ পুলিশ প্রশাসন। যে কোনও বিষয়ে বিজেপি কর্মীদের খুন করে ঝুলিয়ে দেওয়া হচ্ছে সেক্ষেত্রে পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। আর যার থেকে বোঝা যাচ্ছে এই রাজ্যে আইনের শাসনকে খর্ব করছে রাজ্যের শাসকদল। আর যার ফলে এদিন সারা রাজ্যের সঙ্গে মালদা জেলার ১৪টি থানা এলাকায় থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। মালদা থানা এলাকায় উত্তর মালদার সাংসদ খগেন নেতৃত্বে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, গত এক মাসের একের পর এক বিজেপি কর্মী খুন হয়েছে। একটি ঘটনাতেও পুলিশ সঠিকভাবে ব্যবস্থা নেয়নি। এই রাজ্য প্রশাসন বলে কিছু নেই। এখানকার আধিকারিকেরা রাজনৈতিক ভৃত্যতে পরিণত হয়েছে।যার ফলস্বরূপ অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। একসময় বিহারে জঙ্গলরাজ চলেছে।এখন বাংলাতেও হচ্ছে। আর সেই কারণে রাজ্যজুড়ে আমরা এ আন্দোলন কর্মসূচি নিয়েছি। যতদিন যাবে আন্দোলনের তীব্রতা তত বাড়বে।

আরও পড়ুন:চালু হচ্ছে না লোকাল ট্রেন, বারাসত স্টেশনে বিক্ষোভ দেখাল শ্রমিক সংগঠনগুলি

জেলা তৃণমূলের কোঅর্ডিনেটর দুলাল সরকার বলেন, রাজ্যে ক্ষমতা দখলের অলীক স্বপ্ন দেখে এই রাজ্যে সরকার বিরোধী আন্দোলনের নামে প্রতিদিন বিজেপি অরাজকতার সৃষ্টি করছে। এদিনের থানা ঘেরাও সেই অরাজকতার নজির।

Related Articles

Back to top button
Close