fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নন্দীগ্রামে ভারতী ঘোষের বাইক মিছিলের সমর্থনে প্রচার

রাজকুমার আচার্য, নন্দীগ্রাম: আর নয় বেকারত্ব, আর নয় নারীদের উপর অত্যাচার, আর নয় তৃণমূল— এই শ্লোগান নিয়ে শুক্রবার নন্দীগ্রামে মহা মিছিলের ডাক দিয়েছে বিজেপি। এই মহা মিছিলে উপস্থিত থাকবেন ভারতী ঘোষ। তারই প্রস্তুতি চলছে নন্দীগ্রাম জুড়ে।
বিভিন্ন জায়গায় পোস্টার, দেওয়াল লিখল, মিছিল বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে বৃহস্পতিবারও। নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের ভেকুটিয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় ৪৯ নম্বর, ৫১ নম্বর, ৫০ নম্বর বুথের বিজেপি সমর্থকরা গোপাল দাসের নেতৃত্বে একটি মিছিল ও পথ সভা করে। উপস্থিত ছিলেন বুথ সভাপতি সৌমিত্র মাইতি সহ বহু সমর্থক। ভারতী ঘোষের বাইক মিছিলে দলে দলে যোগ দেওয়ার আহ্বান জানান।
জানা গিয়েছে, ভারতী ঘোষ ছাড়াও বিজেপির অনেক নেতৃত্ব এই মহা বাইক মিছিলে উপস্থিত থাকবেন। ২ নম্বর ব্লকের বয়াল ১ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান বিজেপি নেতৃত্ব পবিত্র কর বলেন, ‘শুক্রবার দুপুরে তেখালি থেকে বাইক মিছিল শুরু হবে। অংশ নেবেন প্রায় আড়াই হাজার  বাইক আরোহী। বাইক মিছিল আসবে টেঙ্গুয়া বাসন্তী মন্দিরের সামনে। সেখানে একটি সভা হবে। বক্তব্য রাখবেন ভারতী ঘোষ। পরে বাইক মিছিল রেয়াপাড়া হয়ে তল্লাব্রিজ পর্যন্ত  যাবে।’

Related Articles

Back to top button
Close