fbpx
কলকাতাহেডলাইন

বাতিল তৃণমূলের পর্যালোচনা বৈঠক, পরের বৈঠকে মমতার উপস্থিতির সম্ভবনা

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা: শেষ মুহূর্তে বাতিল হল তৃণমূলের পর্যালোচনা বৈঠক।  গান্ধী জয়ন্তী অর্থাৎ ২ অক্টোবর হবে এই বৈঠক। দলীয় সূত্রে খবর, সেদিনের বৈঠকে উপস্থিত থাকতে পারেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার বিকেলে তৃণমূল ভবনে দলীয় বিধায়কদের নিয়ে ভার্চুয়ালি বৈঠক হওয়ার কথা ছিল। বৈঠকে উপস্থিত থাকার কথা ছিল তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের নির্বাচন প্রকৌশলী প্রশান্ত কিশোরের। শেষ মুহূর্তে এদিন জানানো হয় বৈঠক আজকে হবে না বরং তা পিছিয়ে গিয়ে হবে ২ অক্টোবর। বৈঠক পিছিয়ে যাওয়ার কারণ হিসেবে কোন স্পষ্ট ধারণা পাওয়া না গেলেও দলীয় সূত্রে খবর, কোনও হেভিওয়েট নেতা যোগদান করতে পারেন ঘাসফুল শিবিরে। সেই কারণেই হাতে কিছুটা সময় নিয়ে পিছিয়ে দেওয়া হল তৃণমূলের পর্যালোচনা বৈঠক।

[আরও পড়ুন- করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল]

অন্যদিকে মনে করা হচ্ছে, এ দিনের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ দেওয়ার কথা ছিল না। কিন্তু দুই তারিখের বৈঠকে তিনি যোগ দিতে পারেন। যদিও সেই সময় তার উত্তরবঙ্গে থাকার কথা কিন্তু তা সত্ত্বেও ভার্চুয়ালি তিনি বৈঠকে যোগ দেবেন বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, গতকাল বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য পদের ঘোষণায় নাম বাদ গিয়েছে প্রাক্তন সম্পাদক রাহুল সিনহার। পদ খোয়ানোর পরেই রাহুল বাবু এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, তার ভবিষ্যত এবং আগামী দিনের কর্মপন্থা নিয়ে আগামী দশ বারো দিনের মধ্যেই তিনি তার সিদ্ধান্ত জানাবেন। এর পরেই রবিবারের তৃণমূলের বৈঠক বাতিল হওয়ার ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ।  এরপরে জল্পনা শুরু হয়েছে হয়তো খুব শীঘ্রই রাজ্য বিজেপির এই বরিষ্ঠ নেতাকে দেখা যেতে পারে ঘাসফুল শিবিরে। যদিও এই নিয়ে এখনো মুখ খোলেননি রাহুল সিনহা। তবে তার গতকালের ভিডিও বার্তা এবং আজকে তৃণমূলের পর্যালোচনা বৈঠকের পিছিয়ে যাওয়া কিছুটা হলেও ইংগিত করছে সেই দিকেই।

 

 

Related Articles

Back to top button
Close