fbpx
একনজরে আজকের যুগশঙ্খদেশবিনোদন

গাঁজা যে কোনও প্রকার মাদক, সে কথা জানতাম না: এনসিবি-র দফতরে দাবি অনন্যার

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ শুক্রবার ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকদের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। মাদক-কাণ্ডে দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদ শেষ হল প্রায় চার ঘণ্টা পর। সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবর, শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যার হোয়াটসঅ্যাপ কথোপকথনের ভিত্তিতেই প্রশ্ন করা হয়েছে। সমীর ওয়াংখেড়ের দফতরের বাইরে বসে থাকতে দেখা গিয়েছিল চাঙ্কি পাণ্ডেকে।

সেখানেই অনন্যার দাবি, গাঁজা যে কোনও প্রকার মাদক, তা তিনি জানতেন না। একইসঙ্গে তিনি বলেছেন, ‘মজা করে’ যে কথোপকথন হয়েছে, তা এক বছরের পুরনো।

বৃহস্পতিবার প্রশ্নোত্তরের পালা মেটার পরে জানা গিয়েছিল— এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিয়েছেন অনন্যা। ওই কথোপকথনে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’

যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পাল্টা দাবি করেছেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি।

শুক্রবার জানা যায়, আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার কথা অস্বীকার করেছেন অনন্যা। একইসঙ্গে তিনি জানিয়েছেন, কখনওই কোনও প্রকার মাদক সেবন করেননি তিনি।

Related Articles

Back to top button
Close