fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ডাম্পারের পেছনে গাড়ির ধাক্কা, মৃত্যু সিভিক ভলেন্টিয়ারের

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল: মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। আসানসোলের রানিগঞ্জ থানার ২ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে। ব্রেক ডাউন হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারের পেছনে গাড়ির ধাক্কা মারায় মৃত্যু হয় আসানসোল দুর্গাপুর পুলিশের এক সিভিক ভলেন্টিয়ারের। আহত হয়েছেন পুলিশের এএসআই ও আরও এক সিভিক ভলেন্টিয়ার। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে রানিগঞ্জ থানার মঙ্গলপুরের কাছে। দুর্ঘটনায় আহত এএসআই ও ২ সিভিক ভলেন্টিয়ার রানিগঞ্জ থানা কর্মরত ছিলেন। মৃত সিভিক ভলেন্টিয়ার নাম সমীরণ নাগ(২৮) রানিগঞ্জের বাসিন্দা। ঘটনাটি ঘটেছে রানিগঞ্জের মঙ্গলপুর মোড় সংলগ্ন ২ নম্বর জাতীয় সড়কের উপরে।

পুলিশ সূত্রে জানা গেছে , বৃহস্পতিবার রানিগঞ্জ থানার এএসআই সৈকত ধীবর দুই সিভিক ভলেন্টিয়ার সমীরণ নাগ ও গৌতম সিংকে নিয়ে নিজের গাড়িতে দুঘন্টার ছুটি নিয়ে দূর্গাপুরের টাউনশিপে অসুস্থ বাবাকে দেখতে যান। রাত নটার পরে তারা সেই গাড়িতেই দূর্গাপুর থেকে রানিগঞ্জ ফিরছিলেন। রানিগঞ্জ থানার মঙ্গলপুর মোড়ের কাছে ২নং জাতীয় সড়কে ব্রেক ডাউন হয়ে যাওয়ায় একটি ডাম্পার দাঁড়িয়ে ছিল। সৈকতবাবুদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে গিয়ে সেই ডাম্পারের পেছনে ধাক্কা মারে। ধাক্কায় সেই গাড়ির সামনের অংশ একবারে দুমড়েমুচড়ে গিয়ে ডাম্পারের পেছনে আটকে যায়। গাড়িতে থাকা তিন জনই গুরুতর আহত হয়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় রানিগঞ্জ থানার পুলিশ। বেশ কিছুক্ষুণের চেষ্টায় গাড়ি থেকে তাদেরকে উদ্ধার করে রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক সমীরণ নাগকে মৃত বলে ঘোষণা করেন। আহত সৈকত ধীবর ও গৌতম সিংকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়। সমীরণ নাগের দেহ আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের পরে পুলিশ পরিবারের হাতে তুলে দেয়।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, জোরে আসার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ায় এই ঘটনাটি ঘটেছে।

Related Articles

Back to top button
Close