fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এগরায় মারুতি গাড়িতে অগ্নিকাণ্ড, হুড়োহুড়ি এলাকায়

নিজস্ব প্রতিনিধি, এগরা (পূর্ব মেদিনীপুর): চলন্ত মারুতি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনার গোটা এলাকা চাঞ্চল্য ছড়ালো। ঘটনার পর স্থানীয় বাসিন্দা থেকে পথ চলতি বাসিন্দাদের হুড়োহুড়ি পড়ে যায়। শনিবার সকাল ন’টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার এগরায় মহকুমা হাসপাতালে সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে। অল্পের জন্য প্রাণে বাঁচলেন মারুতি গাড়ির চালক। দুর্ঘটনা স্থল থেকে মারুতি গাড়ি ছেড়ে চম্পট দেয় চালক।অগ্নিকাণ্ডে ফলে ভস্মীভূত হয়ে যায় মারুতি গাড়িটি। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা মহাকুমা এলাকা।

পুলিশ ও স্থানীয় সূএে জানা গেছে, শনিবার সকালে দিঘা থেকে এগরা আসার সময় এগরায় মহকুমা হাসপাতালের কাছে হঠাৎই চলন্ত অবস্থায় মারুতি গাড়িতে আগুন লেগে যায়। এরপর গাড়িতে আগুন লাগার বিষয়টি নজরে আসতেই গাড়িতে থাকা চালক তড়িঘড়ি করে নেমে পড়েন।সেখান থেকে চম্পট দেয় মারুতি চালক।

       আরও পড়ুন: শিক্ষা থেকে বঞ্চিত পড়ুয়ারা, স্টাডি সেন্টার খুলে সাহায্যের হাত বাড়াল RSS

এদিকে আগুন লাগার কিছু পরেই গাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারটি ফেটে যায়।এরপর মুহূর্তে গাড়িটি দাউ দাউ করে জ্বলতে থাকে।এরপর স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনার পর খবর দেওয়া হয় দমকল ও এগরা থানায়।এরপর ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন। এরপর দমকল কর্মীরা গিয়ে আগুন নেভায়।এরপর পুলিশ গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।প্রাণে বেঁচে যায় গাড়ির চালক।তবে কি করে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল আধিকারিক ও পুলিশ।

Related Articles

Back to top button
Close