fbpx
দেশ

দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে সিবিআই অভিযান, তীব্র নিন্দা কেজরিওয়ালের

দিল্লির উপ-মুখ্যমন্ত্রীর ফোন ও কম্পিউটার সিজ করে নিল সিবিআই

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে হানা দিল সিবিআই। এ ছাড়া দিল্লি ও আশপাশের অঞ্চলে ২০টিরও বেশি জায়গায় শুক্রবার সকালে একযোগে তল্লাশিতে নেমেছে সিবিআই।  দিল্লির আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে এই অভিযান চালানো হচ্ছে।

সিবিআইর একটি দল মণীশের বাড়িতে পৌঁছার পর তিনি এ ব্যাপারে টুইট করেন। ‘ওই টুইট বার্তায় তিনি লেখেন, সিবিআই এসেছে। আমরা সৎ, লক্ষাধিক শিশুর ভবিষ্যৎ গড়ে তুলছি। দুর্ভাগ্যজনকভাবে এই দেশে যে ভালো কাজ করে, তাকে ঠিক এভাবেই ঝামেলায় ফেলা হয়। সে কারণেই আমাদের দেশ এখনও এক নম্বর নয়। সিবিআই আমার বাড়িতে রয়েছে। আমি তদন্ত সংস্থাকে সহযোগিতা করব, তারা আমার বিরুদ্ধে কিছু খুঁজে পাবে না।

দিল্লির উপ-মুখ্যমন্ত্রীর ফোন ও কম্পিউটার সিজ করে নিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই, এমনই দাবি করেছেন মণীশ। এদিকে মনীশ সিসোদিয়া দাবি করেছেন, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে অপ-ব্যবহার করছে কেন্দ্রীয় সরকার। আমার বাড়িতে এসে কম্পিউটার ও ফোন বাজেয়াপ্ত করে নিয়েছে সিবিআই। আমি ও আমার পরিবারের তরফ থেকে সম্পূর্ণ সহযোগিতা করা হয়েছে। আমি ও আমার পরিবার কোনও অন্যায় করেনি, কোনও দূর্নীতির সঙ্গে আমরা যুক্ত নই, সেই কারণে কোনও ভয়ের কারণ নেই।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এক টুইট বার্তায় জানিয়েছেন, সিবিআইকে স্বাগত জানাই। আমরা সম্পূর্ণ সহযোগিতা করব। আগেও তল্লাশি হয়েছিল, কিন্তু কিছুই পাওয়া যায়নি। এখনো কিছু পাওয়া যাবে না।

 

 

Related Articles

Back to top button
Close