fbpx
দেশবিনোদনহেডলাইন

কমেডিয়ান ভারতী-হর্ষের বাড়িতে উদ্ধার নিষিদ্ধ মাদক, মুম্বইয়ে NCB-র অফিসে পৌঁছলেন সেলেব দম্পতি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠে এসেছে মাদক যোগ। এদিকে বলিউডে মাদক যোগ কাণ্ডে একের পর এক তারকার জড়িয়ে থাকার ঘটনা উঠে আসছে। শনিবার মাদক মামলায় জড়িত রয়েছেন, এমন সন্দেহে টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের মুম্বইয়ের ফ্ল্যাটে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সূত্র মারফত জানা গিয়েছে, ভারতী ও হর্ষের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে নিষিদ্ধ ড্রাগ। এদিন তল্লাশি শেষে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকেই এনসিবির ব্যালাড এস্টেট অফিসে নিয়ে আসা হয়েছে।

এই খবর ছড়িয়ে পড়তেই বলিউডের মাদকযোগ মামলায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, গোপন সূত্রের খবর পেয়েই ভারতী সিংয়ের আন্ধেরিতে লোখান্ডাওয়া কমপ্লেক্সের ফ্ল্যাটে তল্লাশি চালায় জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের এনসিবির একটি দল। ভারতী সিংয়ের বাড়ি ছাড়াও শহরের আরও তিনটি জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়।

 

দ্য কপিল শর্মা শো-তে একটি কমেডি রোলে অভিনয়ের কাজ করছেন। পাশাপাশি একটি নাচের রিয়ালিটি শোতেও সঞ্চালকের ভূমিকায় রয়েছেন কমেডি ক্যুইন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। কমেডি মঞ্চে তো বটেই, ঝলক দিখলা যা, নাচ বালিয়ে ও অন্যান্য টিভি শোতেও দেখা গিয়েছে ভারতীকে। ভারতীয় টেলিভিশনে ভারতীর মুখ অতিপরিচিত।

Related Articles

Back to top button
Close