fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

শহরের একাধিক জায়গায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়েছে রাজ্যকে জানাল সিইএসসি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শহরের একাধিক জায়গায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করা হয়ে গিয়েছে বলেই রাজ্যকে জানাল সংস্থা। সেই কথাই টুইট করে জানাল রাজ্যের স্বরাষ্ট্র দফতর। স্বরাষ্ট্র দফতর টুইট করে জানিয়েছে, সিইএসসি’র পক্ষ থেকে জানানো হয়েছে যাদবপুর, মুকুন্দপুর, সেলিমপুর, সার্ভে পার্ক, পাটুলি, রিজেন্ট পার্ক, এনএসসি বোস রোড, বেহালা চৌরাস্তা, জেমস লং সরণী, শীলপাড়া, লেকটাউন, যশোর রোড, রাসবিহারী কানেক্টর, কসবা, বিবি চ্যাটার্জি রোড প্রভৃতি এলাকার পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে চলে এসেছে। এই জায়গাগুলিতে বিদ্যুৎ চলে এসেছে।

পাশাপাশি, রাজ্য বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ্যের প্রায় ৯০ শতাংশ সাবস্টেশন চালু হয়ে গিয়েছে। আজকের মধ্যেই সম্পূর্ণ পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। পাশাপাশি, সিইএসসি’ও জানিয়েছে সোমবারের মধ্যেই শহরে স্বাভাবিক বিদ্যুৎ পরিষেবা পাওয়া যাবে। আম্ফানের পর প্রায় চার ৭২ঘণ্টা পেরোলেও শহর ও শহরতলীর বেশিরভাগ জায়গায় বিদ্যুৎ সংযোগ না আসায় ক্ষুব্ধ হয়ে পথ অবরোধ করেন শহরবাসী। বিক্ষোভ চরমে ওঠে, পুলিশ-প্রশাসনকে ক্ষোভের মুখে পড়তে হয়। তারপর পরিস্থিতি সামাল দিতে মুখ্যমন্ত্রী ময়দানে নামার পরেই পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করে।

আরও পড়ুন:  প্রাকৃতিক বিপর্যয়ে বিভাজন নয়, সমন্বয় চাই: শমীক ভট্টাচার্য

উল্লেখ্য, রাজ্য তথা শহরের পরিস্থিতি ক্রমশই খারাপ হচ্ছে দেখে স্বয়ং মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার সিইএসসি দফতরে গিয়ে খোঁজ নিয়েছিলেন পরিস্থিতির। তারপরে শহরের রাস্তায় নামে সেনাবাহিনী। যুদ্ধাকালীন তৎপরতায় ময়দানে নামে সিইএসসি। শনিবার সারা রাত ধরে শহরের বিভিন্ন রাস্তায় র কর্মীরা রাস্তায় নেমে কাজ শুরু করেন। তারপরেই রবিবার দুপুরে বেশিরভাগ এলাকার পরিস্থিতি স্বাভাবিক হয়

Related Articles

Back to top button
Close