fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

১২টি নতুন কাজের উদ্ধোধন করলেন চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশচন্দ্র অধিকারী

জয়দেব অধিকারী, মেখলিগঞ্জ: মেখলিগঞ্জে একে একে ১২ টি নতুন কাজের উদ্ধোধন করলেন চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশচন্দ্র অধিকারী সহ অন্যান্য আধিকারিকেরা। বৃহস্পতিবার মেখলিগঞ্জে নতুন কাজের এলাকায় ঘুরে ঘুরে নারকেল ফাটিয়ে, পূজো দিয়ে কাজের সূচনা করেন তারা।

 

এছাড়াও স্থানীয় বাসিন্দা সহ বরাতপ্রাপ্ত সংস্থার কর্মীরাও উপস্থিত ছিলেন।জানা গেছে চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদের অর্থানুকুল্যে এই কাজ গুলি করা হচ্ছে।এর মধ্যে আছে ভদ্র কালী মন্দির থেকে তিস্তা বাঁধ পর্যন্ত সিমেন্টের পাকা রাস্তাও।এটি তৈরীর খরচ প্রায় ৪১ লক্ষ ২৫ হাজার টাকা। দীর্ঘদিনের দাবি এই রাস্তা তৈরী হওয়ায় খুশি নিজতরফ অঞ্চলের বাসিন্দারা। তাদের অভিযোগ ছিল দীর্ঘদিন ধরে এই রাস্তা বেহাল অবস্থায় পড়ে ছিল।বর্ষাকালে এক হাটু কাদা জল পেরিয়ে যাতায়াত করতে হতো।

 

এছাড়াও মেখলিগঞ্জ পৌরসভা এলাকায় রাস্তা,কালভার্ট,রঙিন টাইলস বাধানো ফুটপাত,সিমেন্টের রাস্তা,ড্রেন সহ একাধিক নির্মান কাজ রয়েছে।লকডাউনের জন্য কিছুটা দেরিতে নির্মাণ কাজ শুরু হচ্ছে বলেই জানিয়েছেন চ্যাংরাবান্ধা উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পরেশচন্দ্র অধিকারী। সামাজিক দূরত্ব মেনে ও মাস্ক পড়ে কাজ চলবে বলেই জানিয়েছেন তিনি।

Related Articles

Back to top button
Close