fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রধানমন্ত্রীর জন্মদিনে টানা ২৪ ঘণ্টা “মোদি মোদি” জপ করলেন এক ভক্ত, ভিডিও ভাইরাল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে ২৪ ঘণ্টা মোদির নাম জপ করলেন এক ভক্ত।  ইউটিউব চ্যানেলে সেই জপের ভিডিও পোস্ট করে ভাইরাল হলেন আনমোল বাকায়া নামে ওই যুবক। তিনি তাঁর নিজের ইউটিউব চ্যানেলে এই ভিডিও পোস্ট করেন। মুহূর্তের মধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেন সেই ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, আনমোল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে ২৪ ঘণ্টা টানা ‘মোদি মোদি’ নাম জপ করছেন।

এই ভিডিও লাইভ করার সময় আনমোল লেখেন ‘গত এক বছরে আমি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সম্পর্কে ইতিবাচক এবং নেতিবাচক উভয়ই অনেক কিছুই শুনেছি। ব্যক্তিগতভাবে আমি মোদির ভক্ত। তিনি আমাদের দেশের জন্য যা কিছু করেছেন তার জন্য অপরিসীম শ্রদ্ধা জানাই তাঁকে।  তাঁর প্রতি আমার সমর্থন আজীবন থাকবে।’ লক্ষ লক্ষ মানুষ সেই ভিডিও দেখার পাশাপাশি লাইকও করেছেন।

[আরও পড়ুন- স্বাধীনতার ৭০ বছর পর গ্রামে উন্নয়ন হওয়ায় নরেন্দ্র মোদির মন্দির বানিয়ে পুজো করছে গ্রামবাসীরা]

উল্লেখ্য, মোদির ৭০তম জন্মদিনেই মোদি মন্দিরের খবর প্রকাশ্যে আসে। স্বাধীনতার ৭০ বছর পর গ্রামে উন্নয়ন হওয়ার কারণে গত দুই বছর ধরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্দির বানিয়ে পুজো করছে গ্রামবাসীরা। বিহারের কাটিহারের আজমনগরের আনন্দপুর গ্রামের বাসিন্দারা রীতিমত মোদির মূর্তি তৈরি করে পুজো করছেন।

মোদির একটি মন্দির নির্মাণ করা হয়েছে। সেই মন্দিরে সবাই সকাল সন্ধ্যেবেলায় নরেন্দ্র মোদির পুজো করেন এবং আরতি করেন গ্রামবাসীরা। দুই বছর আগেই এই গ্রামে নরেন্দ্র মোদির মন্দির নির্মাণ করা হয়েছিল। ওই গ্রামের মানুষ নরেন্দ্র মোদিকে উন্নয়নের দেবতা বলে মনে করেন।

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close