fbpx
অসমহেডলাইন

দুষ্কৃতীদের গুলিতে চরাইরবাকে খুন মাদ্রাসা পড়ুয়া, আহত আরও এক

যুগশঙ্খ প্রতিবেদন, কাটলিছড়া: দক্ষিন হাইলাকান্দির রামনাথপুর থানাধীন পশ্চিম চরাইরবাক গ্রামে দুষ্কৃতিদের বন্দুকের গুলিতে প্রাণ হারাল এক মাদ্রাসা পড়ুয়া কিশোর। নাম জহিদুল হোসেন মজুমদার (12)। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রবিবার ভোরে পশ্চিম চরাইরবাক গ্রামের আয়নূল হক মজুমদারের বাড়িতে।

জানা গেছে, এদিন ভোরে আয়নুল হক মজুমদারের কিশোর পুত্র জহিদুল ঘুম থেকে উঠে ঘরের বাইরে আসতেই অত্যন্ত কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতিরা। আর এতেই মাটিতে লুটিয়ে পড়ে জহিদুল হোসেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। অন্যদিকে দুষ্কৃতির ছোঁড়া বন্দুকের গুলিতে জহিদুলের বোন নাজিমা বেগম ও জখম হয়। খবর পেয়ে রামনাথপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে গুলিবিদ্ধ লাশ ময়নাতদন্তের জন্য হাইলাকান্দির এস কে রায় সিভিল হাসপাতালে প্রেরন করে। সেখানে ম্যাজিস্ট্রেট জেমস আইন্ড মৃতদেহ ইনকুয়েস্ট করেন।

মাদ্রাসা পড়ুয়া কিশোর ছাত্র কে বন্দুকের গুলিতে হত্যার ঘটনায় গোটা চরাইরবাক এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।রামনাথপুর পুলিশ ঘটনার তদন্তে নামলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত গ্রেফতারের কোন খবর নেই। কে বা কারা কিশোর ছাত্র কে গুলি করে খুন করল তার কারন এখনও জানা যায় নি।

Related Articles

Back to top button
Close