fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জঙ্গলমহলের আদিবাসী মানুষদের শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানালেন ছত্রধর মাহাতো

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: সোমবার ঝাড়গ্রাম জেলার বিনপুর এক ব্লকের লালগড় থানার আমলিয়া গ্রামে নিজের বাড়িতে দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা একসময়ের পুলিশি সন্ত্রাসবিরোধী জনসাধারণ কমিটির মুখপাত্র ছত্রধর মাহাতো জঙ্গলমহলের সমস্ত আদিবাসী মানুষদের শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানান।

তিনি বলেন, জঙ্গলমহল আরো শক্তিশালী হয়ে উঠুক এবং শান্তি অব্যাহত থাকুক। সেই সঙ্গে তিনি সকলের সুখ ও সমৃদ্ধি কামনা করেন। এছাড়াও তিনি তার রাজনৈতিক জীবনের আরো উন্নতি কামনা করেন। তিনি বলেন গোটা দেশে এখন বিষাদের সুর মা কৈলাসের পথে রওনা দিয়েছেন । আবার এক বছর অপেক্ষা করতে হবে আমাদের সকলকে। তাই মায়ের কাছে প্রার্থনা করি তিনি জঙ্গলমহল কে আরো শক্তিশালী করে সমৃদ্ধশালী করে তোলার জন্য এবং জঙ্গলমহলে যে শান্তি রয়েছে সেই শান্তি যেন আগামী দিনেও অব্যাহত থাকে।’

সেই সঙ্গে তিনি বলেন, ‘আমি মানুষের পাশে ছিলাম আমি মানুষের পাশে রয়েছি আগামী দিনেও অসহায় মানুষের পাশে থেকে মানুষের উন্নয়নের কাজ করবো ।আমি রাজনীতিতে নতুন তাই রাজনীতিতে যাতে আমার উন্নতি হয় তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।’

জঙ্গলমহলের আদিবাসী ভাই বোন এবং সর্বস্তরের মানুষকে তিনি শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে সকলের শুভ কামনা করেন। সকলেই যেন ভাল থাকেন জঙ্গলমহল যেন আগামী দিনে এই ভাবেই থাকে সেইটুকু তিনি কামনা করেন মঙ্গলময়ী মা দুর্গার কাছে।

মা সকলের সঙ্গে রয়েছেন তাই মঙ্গলময়ী মা দুর্গার কাছে প্রার্থনা করি তিনি যেন জঙ্গলমহল কে আরো সমৃদ্ধশালী করে তুলেন এবং যে শান্তি রয়েছে সেই শান্তিকে অব্যাহত রাখেন।

Related Articles

Back to top button
Close