fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বুকে সংক্রমণ নিয়ে নার্সিংহোমে ভর্তি অশোক ভট্টাচার্য, উদ্বেগে শিলিগুড়ি

সঞ্জিত সেনগুপ্ত, শিলিগুড়ি,: বুকে সংক্রমণ নিয়ে মঙ্গলবার নার্সিংহোমে ভর্তি হলেন শিলিগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য। শিলিগুড়ির বিধায়ক কয়েকদিন আগেই জ্বর ও কাশিতে আক্রান্ত হয়েছিলেন। ডাক্তারের পরামর্শে তিনি সস্ত্রীক লালারস পরীক্ষা করান। রিপোর্টে তাঁর শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়নি। তা জানার পর সকলেই স্বস্তিবোধ করেন। তবু ডাক্তারের পরামর্শে তিনি বিশ্রামেই ছিলেন।

এদিন সকালে আবার অসুস্থবোধ করেন অশোকবাবু। সিপিএমের দার্জিলিং জেলা সম্পাদক জীবেশ সরকার জানান, অশোক ভট্টাচার্যের জ্বর হচ্ছিলো। শহরের এক বিশিষ্ট চিকিৎসক তাঁর চিকিৎসা করেন।
তাঁর পরামর্শে কোভিড টেষ্ট করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু সামান্য জ্বর ছিলই। এদিন আবার অশোকবাবুকে ডাক্তার দেখানো হয়। কয়েকটি পরীক্ষা করে দেখা যায় তাঁর বুকে সংক্রমণ রয়েছে। তাতে চিকিৎসকরা মনে করছেন নিউমোনিয়া হয়েছে। উপযুক্ত চিকিৎসার জন্য অশোকবাবুকে শহরের মাটিগাড়ার একটি নামী নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।এদিন আবার তাঁর লালারসের নমুনা নেওয়া হয়েছে করোনা পরীক্ষার জন্য।

উল্লেখ্য, কয়েকমাস আগে কলকাতায় সিপিএমের রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য অশোকবাবুর অ্যাঞ্জিওপ্লাস্ট হয়। সেই সঙ্গে তাঁর রক্তে শর্করার মাত্রাও বেশি। নিয়মিত তাঁকে ইনসুলিন নিতে হয়। এই শারীরিক অবস্থার মধ্যেও তিনি প্রতিদিন করোনা পরিস্থিতি মোকাবিলা করতে বিভিন্ন জায়গায় ঘুরে বেরিয়েছেন।

তাই জ্বর ও কাশি হওয়ায় অশোকবাবুকে নিয়ে রাজনৈতিক মহল উদ্বেগে ছিল। এদিন তাঁর বুকে সংক্রমণ ধরা পড়ায় আবার সকলে উদ্বীগ্ন হয়ে পড়েছেন।

Related Articles

Back to top button
Close