fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মুখ্যমন্ত্রী একটু শোনার অভ্যাস করুক: সায়ন্তন বসু

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: মুখ্যমন্ত্রী তো সারক্ষণ কথা বলেন, ওঁনাকে তো আমরা কথা বলতেই দেখি, একদিন না হয় একটু শুনলেন, মুখ্যমন্ত্রী একটু শোনার অভ্যাস করুন। মঙ্গলবার ও বুধবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকে বক্তার তালিকায় রাজ্যের মুখ্যমন্ত্রীর নাম না থাকা প্রসঙ্গে এই কথা বলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু্।

এদিন সকালে উলুবেড়িয়া পুরসভার ১৯ নং ওয়ার্ডে কোটালঘাটায় বাড়ি বাড়ি প্রচার করতে সায়ন্তন বলেন প্রধানমন্ত্রীর সঙ্গে যদি কথা বলার প্রয়োজন হয় তাহলে হোয়াটস অ্যাপ ,ই-মেলে মেসেজ করুন, কমপক্ষে প্রধানমন্ত্রীকে ফোন করুন। প্রধানমন্ত্রী তো বলেছেন মুখ্যমন্ত্রীদের জন্য তার ফোন ২৪ ঘন্টা খোলা থাকে।

এদিন তিনি অভিযোগ করেন রাজ্যে আমফান ঝড়ে ক্ষতিগ্রস্থরা টাকা পাচ্ছে না তৃণমূল নেতারা টাকা লুট করছে। রাজ্যের এইরকম দৈন্যচিত্র আর দুর্নীতির চিত্র মানুষ দেখেনি বলেও দাবি করেন সায়ন্তন বসু। এদিন বিজেপির রাজ্য সভাপতি অভিযোগ করেন, ডেঙ্গুর মত কোভিড নিয়েও তথ্য লুকাচ্ছে রাজ্য সরকার। রাজ্য সরকার আক্রান্ত ও মৃত্যু নিয়ে যে তথ্য দিচ্ছে তার থেকেও ৩ গুণ বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে।

এদিন সায়ন্তন বলেন, লকডাউনের সময় লক ডাউন হয়নি এবং এখনও হচ্ছে না আর সেইকারণে বাংলায় বিপদ বাড়ছে। বিষয়টি নিয়ে আমরাও সমান্তরালভাবে তদন্ত করছি। সায়ন্তন বসুর দাবি করেন বাংলার ১০ কোটি মানুষের মধ্যে একজনকে খুঁজে পাওয়া যাবে না যে রাজ্য সরকারের প্রশংসা করবে।

এদিন সায়ন্তন বসুর সঙ্গে ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সভাপতি শিবশঙ্কর বেজ, সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল প্রমুখ।

Related Articles

Back to top button
Close