fbpx
কলকাতাহেডলাইন

বেলেঘাটায় মায়ের হাতে শিশু খুনের ঘটনায় চার্জশিট পেশ পুলিশের

অভীক বন্দ্যোপাধ্যায়,কলকাতা : বেলেঘাটায় মায়ের হাতে শিশু খুনের ঘটনায় চার্জশিট পেশ হল শিয়ালদহ আদালতে। চার্জশিটে অভিযুক্ত মা সন্ধ্যা মালোর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ নম্বর ধারায় খুন এবং ২০১ নম্বর ধারায় তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ আনা হয়েছে। বেলেঘাটার সিআইটি রোডে নিজের আড়াই মাসের শিশুকে খুনের অভিযোগে চলতি বছরের ২৬ জানুয়ারি গ্রেফতার করা হয় মা সন্ধ্যা মালোকে। এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছে অভিযুক্ত মা।

প্রসঙ্গত, ২৫ জানুয়ারি বেলেঘাটায় তাঁর শিশুকে অপহরণ করার অভিযোগ করেন সন্ধ্যা জৈন নামে এক মহিলা। অভিযোগ করা হয়েছিল, বেলেঘাটার মালহার অ্যাপার্টমেন্টের দোতলায় উঠে কলিং বেল বাজিয়ে তাঁকে মারধর করে দু-মাসের কন্যা সন্তানকে তুলে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। সন্ধা জৈন পুলিসকে জানান, দুপুরে হঠাৎই কলিং বেল বাজে, দরজা খুলতেই ঘরে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। সেইসময় ছাদে জামা কাপড় মেলতে গিয়েছিলেন আয়া। অজ্ঞাতপরিচয় ওই যুবক কলিং বেল বাজিয়ে বলে, ছাদের চাবি চাইছে আয়া। একথা শুনেই দরজা খোলেন শিশুর মা সন্ধ্যা জৈন। আবাসনের নিরাপত্তারক্ষী ছিলেন না সেই সময়ে। ওষুধের দোকানে গিয়েছিলেন। সেই ফাঁকেই আবাসনে ঢুকেছিল ওই দুষ্কৃতীরা।

ওই অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে বেলেঘাটা থানার পুলিস। সন্ধ্যা জৈনের বয়ানে অসঙ্গতি মেলায় তাকে টানা জেরা করা হয়। তা পরেই বেরিয়ে আসে আসল সত্য। জানা যায়, মুখে সেলোটেপ দিয়ে গলা টিপে নিজেই শিশুটিকে খুন করেছে সে। শিশুটির মৃতদেহ মেলে আবাসনের পিছনে একটি সেপ্টিক ট্যাঙ্কে। তারপরেই অভিযুক্ত মা কে গ্রেফতার করে পুলিশ।

Related Articles

Back to top button
Close