fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

জঙ্গলে প্রস্রাব করতে গিয়ে সন্তান প্রসব! সদ্যোজাতকে গিলে খেল বন্য পশু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: জঙ্গলে প্রস্রাব করতে গিয়েছিলেন ২৬ বছর সন্তানসম্ভবা এক মহিলা। কিন্তু প্রস্রাব করতে গিয়ে সন্তানের জন্ম দিয়ে ফেলেন তিনি। আর এরপরেই অজ্ঞান হয়ে যান ওই মহিলা।  কয়েক ঘণ্টা পর তাঁকে জঙ্গল থেকে উদ্ধার করে গ্রামবাসীরা। কিন্তু সদ্যোজাত শিশুর আর কোনও খজ পাওয়া যায়নি। গ্রামবাসীরা জানিয়েছেন যে, প্রস্রাব করার পর ওই মহিলা অজ্ঞান হয়ে পড়লে কোনও বন্য জন্তু তাকে গিলে খেয়েছে। উত্তরপ্রদেশের চম্বলেড় এই মর্মান্তিক ঘটনা সকলের মনে দাগ কেটেছে।

জানা গিয়েছে যে, ওই মহিলার বাড়িতে শৌচাগার নেই। সেইকারনেই জঙ্গলে প্রস্রাব করতে গিয়েছিলেন শিল্পী চৌহান নামের ওই মহিলা। আর তখনই তাঁর প্রসব যন্ত্রণা শুরু হয়। জঙ্গলেই সন্তানের জন্ম দেন তিনি। আর এরপরেই জ্ঞান হারান তিনি। পরিবারের লোকজন জানিয়েছেন, শিশুটিকে কোনও বন্য জন্তু গভীর জঙ্গলে নিয়ে গিয়েছে।

ওই মহিলা জানিয়েছেন, ”আমি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলাম। তখন প্রচন্ড যন্ত্রণা হচ্ছিল। আর এত রক্ত ক্ষরণ দেখে আমি অজ্ঞান হয়ে যাই। জ্ঞান ফেরার পর আমি আর আমার ছেলেকে খুঁজে পাইনি।” চম্বলের ওই এলাকায় কোনও সরকারি হাসপাতাল নেই। মহিলার ওই অবস্থার পর তাঁকে বাড়ি থেকে অনেকটা দূরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে ওনার অবস্থা এখন স্থিতিশীল।

Related Articles

Back to top button
Close