fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হারিয়ে যাওয়া মানসিকভাবে অসুস্থ কিশোরকে পরিবারের হাতে তুলে দিল চাইল্ড লাইন

দিব্যেন্দু রায়, কাটোয়া: মঙ্গলকোট থেকে উদ্ধার হওয়া মানসিকভাবে অসুস্থ কিশোরকে পরিবারের হাতে তুলে দিল কাটোয়া চাইল্ড লাইন। জানা গেছে, বছর তেরোর ওই কিশোরের বাড়ি মুর্শিদাবাদ জেলার কান্দি থানা এলাকার চাতরা গ্রামে। লকডাউনের মধ্যেই সে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। গত সোমবার সন্ধ্যায় তাকে মঙ্গলকোটের নতুনহাট বাসস্ট্যান্ডের কাছে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। এরপর স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মানসিকভাবে অসুস্থ ওই কিশোরকে উদ্ধার করে নিয়ে যায় মঙ্গলকোট থানার পুলিশ। থানায় নিয়ে যাওয়ার পর পুলিশ কিশোরকে তার নাম ঠিকানা জিজ্ঞাসা করে। কিন্তু সে বলতে পারেনি। শেষে পুলিশ চাইল্ডলাইনকে খবর দেয়।

কাটোয়া চাইল্ডলাইনের কো-অর্ডিনেটর ব্রজগোপাল চক্রবর্তী জানিয়েছেন, তিনদিন ধরে চেষ্টা চালিয়ে তাঁরা জানতে পারেন ওই কিশোরের নাম সেলিম খান । বাড়ি মুর্শিদাবাদ জেলার কান্দি থানা এলাকার চাতরা গ্রামে। তিনি আরও বলেন, “ছেলেটির নাম ঠিকানা জানার পর বৃহস্পতিবার আমরা তাকে পরিবারের কাছে পৌঁছে দিয়ে আসি ।”

জানা গেছে, সেলিমরা দুই ভাই এক বোন। সে বড়। তাদের বাবা সাহাদুল খান পরিযায়ী শ্রমিক। বর্তমানে তিনি মুম্বাইয়ে রয়েছেন। মা রেজিনা বিবি গৃহবধু । রেজিনা বিবি জানিয়েছেন, গতসপ্তাহে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় তাঁর ছেলে। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাঁরা সেলিমের সন্ধান পাননি। এদিন ছেলেকে ফিরে পেয়ে কাটোয়া চাইল্ড লাইনের কাছে কৃতজ্ঞতা জানান ওই গৃহবধু।

Related Articles

Back to top button
Close