fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে স্বাতী ফাউন্ডেশনের তরফে বাচ্চাদের খাবারের প্যাকেট ও মাস্ক বিতরণ

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল: আসানসোল স্বাতী ফাউন্ডেশনের তরফে শুক্রবার আসানসোলের এনএস রোডে বাচ্চাদের মধ্যে খাবারের প্যাকেট ও মাস্ক বিতরণ করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। মেয়র বাচ্চাদের হাতে প্যাকেট তুলে দিয়ে অনুষ্ঠানের শুভসূচনা করেন। অনুষ্ঠানে ১৫০ বাচ্চাকে প্যাকেট ও মাস্ক বিতরণ করা হয়।

মেয়র বলেন, করোনা ভাইরাস সাধারণ মানুষের কাছ থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। করোনা কারোর জীবন কেড়ে নিয়েছে, কারোর রোজগার গেছে। বাচ্চাদের মুখের হাসি চলে গেছে। বাচ্চারা যখন ঘর থেকে বাইরে বের হত, তখন তাদের খেলার ও মজা করার সুযোগ পেতো। যার মাধ্যমে বাচ্চাদের চেহারায় হাসি থাকতে। কিন্তু করোনা ভাইরাস বাচ্চাদের সেইসব কিন্তু কিছু কেড়ে নিয়েছে। যা দেখে একবারেই ভালো লাগছে না। সেই সময় স্বাতী ফাউন্ডেশন অন্যভাবে বাচ্চাদের মুখে হাসি ফেরানোর চেষ্টা করছে। এই কাজের জন্য উমা সরাফ ও তার টিমকে সাধুবাদ জানাই।

আমাকে এমন একটা কাজে সামিল হওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে। যার জন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আরও বলেন, এই স্বাতী ফাউন্ডেশন লাগাতার সামাজিক কাজ করে চলেছে। ভগবানের আশীর্বাদ এই ফাউন্ডেশনের সঙ্গে জুড়ে আছে। যাতে তাদের কাজ করে এগিয়ে যাওয়ার শক্তি আরও বাড়বে। এতে তারা আরও ভালোভাবে কাজ করতে পারবে। অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি উমা সরাফ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button
Close