fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

কুয়োয় আটকে ভুঁড়ি, প্রাণ বাঁচল যুবকের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভুঁড়ি হল সকলের খানদানি গহনা, তোমার কি ভুঁড়ি আছে? খুলে বাপু কহনা। ছড়ার এই লাইনগুলো সত্যি হল চিনের হেনান প্রদেশে। সেখানে ভুঁড়ি বাঁচিয়ে দিল একজনের প্রাণ। কুয়োয় পরে গিয়েও ভুঁড়ির কারণে প্রাণে বাঁচলেন চিনের হেনান প্রদেশের এই ব্যক্তি।  ২৮ বছর বয়সী ওই ব্যক্তির নাম লিউ। তাঁর ওজন ৫০০ পাউন্ড। তাঁর বাড়িতে রয়েছে একটি কুয়ো। সেই কুয়োর মুখ খুব একটা চওড়া নয়। তবে কুয়োটি গভীর। কুয়োর ওপর একটি কাঠ চাপা দেওয়া ছিল।

লিউ খেলতে গিয়ে সেই কাঠের উপর লাফ দেয়। তাঁর ভার রাখতে না পেরে কাঠের টুকরো ভেঙে যায়। লিউ আটকে যান কুয়োর গর্তের মুখে। তাঁর বিশাল ভুঁড়ি আটকে যায় কুয়োর মুখে। বাড়ির লোকেরা খবর দেয় উদ্ধারকারী দলকে। উদ্ধারকারী দল  এসে লিউকে কুয়োর মুখ থেকে দড়ির সাহায্যে টেনে তোলে।

[আরও পড়ুন- অ্যামোনিয়ামে দ্বগ্ধ ‘দারাউসের ঝুলন্ত উদ্যান’, লেবাননে পোড়া ছাইয়ের গর্ভেই বাড়ছে করোনা]

জানা গিয়েছে যে, লিউ মানসিকভাবে সুস্থ নয়। ছোট থেকে ভুঁড়ি ছিল তাঁর। ভুঁড়ির কারণে ছোট থেকেই অনেক হাসিঠাট্টার পাত্র হতে হয়েছিল। কিন্তু এই ভুঁড়িই যে তাঁর প্রাণ বাঁচিয়ে দেবে, তা ঘুণাক্ষরে জানতে পারেনি লিউ। তাঁর কুয়োর মুখে আটকে থাকার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ঘটনায় একদিকে যেমন হাসির ফোয়ারা উঠেছে সোশ্যাল মিডিয়ায়, অন্যদিকে অনেকেই বলেছেন যে, লিউ-এর স্থুলকার চেহারার প্রশংসাও করেছেন।

 

Related Articles

Back to top button
Close