fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

চোপড়া কাণ্ডে প্রতিবাদ, ধর্নায় যোগ নিয়ে পুলিশি হেফাজত, সত্যের জন্য লড়াইয়ের ডাক রাজুর

দীপঙ্কর দে, ইসলামপুর : চোপড়াকাণ্ডে রায়গঞ্জে গতকাল বুধবার ধরনা মঞ্চে যোগ দিতে গিয়েছিলেন বিজেপি রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। ধরনা মঞ্চ থেকেই রায়গঞ্জের পুলিশ বিজেপি রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার তাঁকে ইসলামপুর আদালতে তোলা হয়। এদিন বিজেপি রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে আদালতে তোলাকে কেন্দ্র করে নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা লক্ষ্য করা গেল। লকডাউনের নির্দেশিকার আড়ালে পুলিশ আদালত চত্বর থেকে বিজেপি নেতা ও কর্মীদের সরিয়ে দেয়। এমনকি জামিনের পরও লকডাউনের কারণে রাজু বন্দ্যোপাধ্যায়কে তড়িঘড়ি কোর্ট চত্ত্বর থেকে সরিয়ে আনতে তৎপরতা দেখায় পুলিশ‌।

জাতীয় সড়ক অবরোধ ও জাতীয় বিপর্যয় আইন ভঙ্গের কারনে রাজু বন্দ্যোপাধ্যায়কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। সরকারী আইনজীবী সঞ্জয় ভাওয়াল জানিয়েছেন, ১০ হাজার টাকার জরিমানা ও শর্তসাপেক্ষে বৃহস্পতিবার জামিন মঞ্জুর করেছেন এসিজেএম মহুয়া রায় বসু।

সত্যের জয় হয়েছে বলে আদালত থেকে বেরিয়ে দাবী করেন রাজু বন্দ্যোপাধ্যায়। চোপড়া কাণ্ডে রাস্তার থেকে ন্যায় বিচারের জন্য তিনি লড়াই করে যাবেন বলে জানিয়েছেন রাজ্য বিজেপি সহ সভাপতি রাজীব বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button
Close