fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বিজেপির নেতা-কর্মীদের খুনের ছক ‘ডি কোম্পানির’! গ্রেফতার ছোটা শাকিলের ‘ভাড়াটে’ খুনি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বড়সড় দুর্ঘটনা ঘটার আগেই গুজরাটে গ্রেফতার হল আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা শাকিলের শার্প শুটার। রাজ্যের বিজেপি নেতাদের হত্যার উদ্দেশ্যে ওই ‘ভাড়াটে’ খুনিকে কাজে নামিয়েছিল ‘ডি-কোম্পানি’। বুধবার এমনটাই জানিয়েছেন গুজরাটের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী প্রদীপসিনহ জাদেজা।

জানা গিয়েছে, শার্প শুটার ইরফান শেখকে (২৩) গ্রেফতার করেছে গুজরাট পুলিশের জঙ্গিদমন শাখা (ATS)। এই বিষয়ে গান্ধীনগরে প্রতিমন্ত্রী জাদেজা বলেন, “গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে অহমেদাবাদের রিলিফ রোডের একটি হোটেলে অভিযান চালায় ATS। সেখান থেকেই ওই শার্প শুটারকে গ্রেপ্তার করা হয়েছে। তার মোবাইল ফোন থেকে বিজেপি নেতা তথা গুজরাটের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী গোরধন জাদাফিয়ার তথ্য ও বিজেপি দফতরের ভিডিও পাওয়া গিয়েছে। জাদাফিয়াকে হত্যা করতেই ওই ব্যক্তিকে পাঠানো হয়েছিল।”

অন্যদিকে, জঙ্গিদমন শাখার এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, ধৃত ইরফান শেখ মুম্বইয়ের চেম্বুরের বাসিন্দা। এক সঙ্গীর সঙ্গে বিজেপি নেতাকে খুনের উদ্দেশ্যে হোটেলে ঘাঁটি গেড়েছিল সে। পুলিশের অভিযানের সময় সে একাই ছিল। ফলে তার সঙ্গীকে পাকড়াও করা যায়নি। পলাতক দুষ্কৃতীর খোঁজ চলছে। ওই আধিকারিক আরও জানান, অভিযান চলাকালীন পুলিশের উদ্দেশে গুলিও ছোঁড়ে ইরফান। যদিও কেউ আহত হয়নি। ধৃতের কাছ থেকে দুটি পিস্তল বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি, এক সতর্কবার্তা জারি করে কেন্দ্র সরকার জানিয়েছিল বিজেপি ও আরএসএসয়ের শীর্ষ নেতাদের হত্যার ষড়যন্ত্র করছে পাকিস্তানের জঙ্গি সংগঠনগুলি। পাক গুপ্তচর সংস্থা ISI এবার সেই কাজে এবার ডি-কোম্পানিকেও নামিয়েছে বলেই মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close