fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মণীশ শুক্লা খুনে এবার ব্যারাকপুর ও টিটাগড় পুরসভার তৃণমূল প্রশাসককে ডেকে জেরা সিআইডির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপি নেতা মণীশ শুক্ল খুনের পর ঘটনার সঙ্গে সরাসরি তৃণমূল নেতাদের যোগাযোগের দাবি করে ব্যারাকপুর ও টিটাগড় পুরসভার তৃণমূল প্রশাসকের বিরুদ্ধে এফআইআর করেছিলেন মণীশের বাবা চন্দ্রমণি শুক্লা। এ বার ওই দুই তৃণমূল পুর প্রশাসককে ডেকে জেরা করলেন সিআইডি গোয়েন্দারা। বৃহস্পতিবার ব্যারাকপুর পুরসভার প্রশাসক উত্তম দাস এবং টিটাগড় পুরসভার প্রশাসক প্রশান্ত চৌধুরিকে তলব করে সিআইডি। সেই অনুযায়ী তদন্তকারীদের সঙ্গে তারা দেখা করেন। বেরিয়ে তারা সংবাদমাধ্যমের সামনে দাবি করেন, তারা সিআইডি তদন্তকারীদের সব রকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

সূত্রের খবর, মণীশ শুক্লা খুনের সময় ঠিক কোথায় ছিলেন তাঁরা সেই সংক্রান্ত খোঁজখবর নেয় সিআইডি। তাঁরা দাবি করেন, “বিজেপি নেতা খুনে কোনওভাবেই যুক্ত নই। তবে বিজেপি পরিকল্পনামাফিক কালিমালিপ্ত করতে চাইছে। তাই মণীশের বাবাকে দিয়ে নাম এফআইআরে রাখা হয়েছে।

এদিকে দুই তৃণমূল প্রশাসককে জেরার পরেও খুব একটা সন্তুষ্ট নন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর দাবি, “মণীশ শুক্লা হত্যাকাণ্ডের তদন্তে ব্যারাকপুর পুরসভার প্রশাসক উত্তম দাস এবং টিটাগড় পুরসভার প্রশাসক প্রশান্ত চৌধুরিকে সিআইডির তলব আইওয়াশ ছাড়া কিছুই নয়।” তাঁর আরও দাবি, সিআইডি তাঁকে ফাঁসানোর জন্য পরিকল্পনামাফিক এগোচ্ছে। তবে তারা তাদের পরিকল্পনায় সফল হতে পারবে না বলে দাবি অর্জুনের।

Related Articles

Back to top button
Close