fbpx
দেশহেডলাইন

সফল ২ দেশের উদাহরণ টেনে করোনা পরিস্থিতি নিয়ে অমিতকে পাল্টা রাহুলের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দেশে হু হু বাড়ছে করোনা সংক্রমণ। কিন্তু সরকার যেভাবে করোনা পরিস্থিতির মোকাবিলা করছে তাতে ক্ষুব্ধ প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ বলেও অভিযোগ করেছেন তিনি। দক্ষিণ কোরিয়া ও নিউজিল্যান্ডের পরিস্থিতির সঙ্গে ভারতের অবস্থানের তুলনা করে রাহুল গান্ধী পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের দিকে।

রবিবার অমিত শাহ সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্সের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেই অনুষ্ঠানেই অমিত শাহ দাবি করেন, করোনা অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে ভারত ভাল জায়গায় রয়েছে। অমিত শাহ ওই অনুষ্ঠানে বলেন, করোনা বিরুদ্ধে বিশ্বে যদি সফল লড়াই হয়ে থাকে, তা ভারতে। প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বে সে লড়াই চলছে। এবার সফল দুই দেশের প্রসঙ্গ টেনে ভারতের অবস্থানের তুলনা করে রাহুল গান্ধী পাল্টা কোন অবস্থান ভাল প্রশ্ন করেছেন।

রাহুল গান্ধী এদিন টুইটারহে ভারতের প্রতিদিনের সংক্রমণ নিয়ে একটি গ্রাফ তুলে ধরেছেন। সেখানে গ্রাফের রেখা ক্রমেই বেড়ে চলেছে। কিন্তু তুলনায় দক্ষিণ কোরিয়া ও নিউজিল্যান্ডের গ্রাফ উল্টো ভি আকৃতির।

উল্লেখ্য, এই মুহুর্তে আক্রান্তের নিরিখে ভারতের স্থান তৃতীয়। সোমবারের নিরিখে এখনও পর্যন্ত ভারতে আক্রান্ত বয়েছেন ৮৭৮,২৯৪ জন। এখনও পর্যন্ত ২৩১৭৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে ২৪ ঘন্টায় সারা দেশে ২৮৭০১ জন আক্রান্ত হয়েছেন। সব চেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের।

Related Articles

Back to top button
Close