fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলাদেশি বধূকে অবৈধভাবে সীমান্ত পার করার অভিযোগে গ্রেফতার সিভিক ভলেন্টিয়ার

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: বাংলাদেশি বধূকে অবৈধভাবে সীমান্ত পার করার অভিযোগে গ্রেফতার হল সিভিক ভলেন্টিয়ার। বসিরহাট মহকুমা স্বরূপনগর থানার ভারত বাংলাদেশ হাকিমপুর চেকপোস্টের ঘটনা। বুধবার বিকেল পাঁচটা নাগাদ বছর পঁচিশের বাংলাদেশি এক গৃহবধূ আয়না বিবি, বাড়ি বাংলাদেশের খুলনা জেলা তেরোখাদা গ্রামে। ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে স্বরূপনগর থানার সিভিক ভলেন্টিয়ার বিজয় কুমার সাহা কে গ্রেফতার করে বিএসএফ।

পাশাপাশি অবৈধভাবে বাংলাদেশি নথিপত্র ছাড়াই ঘোরাঘুরি করার অভিযোগে আয়না বিবি কে গ্ৰেফতার করে। ১১২ নম্বর ব্যাটালিয়নের সীমান্তরক্ষী বাহিনীর। বধুর অভিযোগ, ওই সিভিক ভলেন্টিয়ার ৫০০০ টাকার বিনিময়ে সীমান্ত পার করার প্রতিশ্রুতি দেয় ওই বাংলাদেশ বধুকে। আজ বিকেল বেলায় সিভিক ভলেন্টিয়ার গৃহবধূকে হাকিমপুর চেকপোস্টের সামনে ছেড়ে দেয়। তখনই হাতেনাতে ধরা পড়ে বাংলাদেশি বধু, ওই বধুকে জেরা করে বিএসএফ গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারে। তারপর সিভিক ভলেন্টিয়ারকে ডেকে পাঠান। তখন ওই বাংলাদেশি গৃহবধূ শনাক্ত করে ওই সিভিক ভলেন্টিয়ার কে, ওই সিভিক ভলেন্টিয়ার এর বাড়ি বিথারী গ্রাম পঞ্চায়েতের শিকারি গ্রামে।

বিএসএফের জেরায় বাংলাদেশি গৃহবধূর কাছ থেকে টাকা নেওয়ার কথা স্বীকার করে। পাশাপাশি অবৈধভাবে ওই গৃহবধূকে বাংলাদেশ থেকে ভারতে ঢোকানোর অভিযোগে সিভিক ভলেন্টিয়ার এর বিরুদ্ধে ও বাংলাদেশি গৃহবধূ আয়না বিবিকে গ্ৰেফতার করে স্বরূপনগর থানার পুলিশের হাতে তুলে দিয়েছে সীমান্তরক্ষী বাহিনী। আগামীকাল বৃহস্পতিবার বাংলাদেশি বধু ও সিভিক ভলেন্টিয়ারকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

Related Articles

Back to top button
Close