fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কলেজের দখল নিয়ে এবিভিপি ও তৃণমূল ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষ, জখম ২০

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা:  শুক্রবার গোবরডাঙ্গা হিন্দু কলেজে বহিরাগতদের নিয়ে বিজেপি কলেজ ক্যাম্পাসে ঢুকে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীদের মারধোর ও ভাঙচুর করার অভিযোগ ওঠে। মারধোরের ঘটনায় ভিডিও দেখে এবং লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের শনাক্ত করে ৭ জন বিজেপির নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

উল্লেখ্য গোবরডাঙ্গা হিন্দু কলেজের দখল নিয়ে এবিভিপি ও তৃণমূল ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষ। কলেজে ভাঙচুর, একাধিক গাড়ি ভাঙচুর করা হয়েছে। কলেজের দরজার কাচ, পাখা জিনিষপত্র ভাঙচুর করা হয়েছে। দুই দলের একাধিক সমর্থক আহত। অগ্নিগর্ভ কলেজের ভিতরে, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। জানা গিয়েছে, কয়েকদিন আগে এবিভিপি দুই ছাত্রকে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা মারধর করেছে বলে অভিযোগ। এরই পরিপ্রেক্ষিতে গতকাল কলেজের প্রিন্সিপালের কাছে ডেপুটেশন জমা দিতে আসে এবিভিপি ও বিজেপির কর্মীরা।

 

তখনই দুপক্ষের ব্যাপক সংঘর্ষ হয় জখম হয় উভয় পক্ষের অন্তত কুড়িজন জখম হয় । ভাঙচুর করা হয় দু’পক্ষের ১৭ টি বাইক । কলেজের সামনে একটি দোকান ঘরও ভাঙা হয়। পাশাপাশি কলেজের তৃণমূল ছাত্র পরিষদের ‘ছাত্র সংসদ’ ভেঙে গুঁড়িয়ে দেয় এবিভিপির সমর্থকরা । ঘটনা সামাল দিতে হাবড়া থানা ও গোবরডাঙা থানার বিশাল পুলিশবাহিনী আসে ঘটনাস্থলে।

Related Articles

Back to top button
Close