fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে রাস্তা অবরোধ, জখম ৪

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে রাস্তা অবরোধ করা হল। সংঘর্ষে জখম হল ৪ জন। বসিরহাট মহাকুমার মিনাখা থানার ছয়আনি ফুটবল মাঠের ঘটনা। রবিবার ঈদ উপলক্ষে ৮ দলীয় ফুটবল খেলার আয়োজন করেছিল ছয়আনি ইউনাইটেড ক্লাব। দুপুর তিনটে নাগাদ সেমিফাইনালে প্রতিদ্বন্দ্বী করছিল কুমারজোল ফুটবল ক্লাব বনাম ছয়আনি ইউনাইটেড ক্লাব। খেলার চুড়ান্ত শেষ পর্যায়ে দুই গোলে হেরে যাচ্ছিল কুমারজোল ফুটবল ক্লাব। সেইসময় ফুটবলারদের মধ্যে বল বাড়ানো নিয়ে দুই খেলোয়াড়ের মধ্যে গন্ডগোল বেঁধে যায়। আর তার জের গিয়ে পড়ে দর্শকদের মধ্যে। হঠাৎই মাঠের মধ্যে ঢুকে কিছু দুষ্কৃতী বোমাবাজি, মারধর শুরু করে। দু’দলের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। বেশ কয়েকজন জখম হয়।

[আরও পড়ুন- মঙ্গলবার থেকে ইন্টারনেট ছাড়াই শুরু হচ্ছে স্কুলশিক্ষা পর্ব]

এর প্রতিবাদে ছয়আনি ইউনাইটেড ক্লাব, মিনাখাঁ বামন পুকুর ও বাবুর হাট রোড অবরোধ করে স্থানীয় ক্লাব সদস্য থেকে গ্রামবাসীরা। ঘটনাস্থলে মিনাখা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হঠাৎই কেন মাঠের মধ্যে ঢুকে বোমাবাজি মারধর শুরু করলো, এর পিছনে অন্য কোনো কারণ আছে কিনা  তদন্তে নেমেছে মিনাখা থানার পুলিশ।

পুলিশ আসার পরেও  দফায় দফায় অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে মিনাখা থানার বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। এই খেলাকে কেন্দ্র করে এলাকায় ভীষণ পরিমাণ উত্তেজনা সৃষ্টি হয়েছে।

 

Related Articles

Back to top button
Close