fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুকুরে মাছ ধরা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, দুজনকে কুপিয়ে খুনের অভিযোগ

মিল্টন পাল, মালদা: পুকুরে মাছ ধরা নিয়ে বিবাদের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ। মৃত ২। ঘটনা ঘিরে দু-পক্ষের মধ্যে চলে তীর ধনুক নিয়ে আক্রমণ।
আহত হয়েছেন আরও ৩জন। আহতরা মালদা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় অভিযুক্ত রাজেশ রায় সহ গ্রেফতার ৩জন। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মালদার ইংরেজবাজার থানার পার্বত্যা গ্রামে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম অর্জুন ঘোষ(৩০), ফুলচাঁদ ঘোষ(৩২)। আহত হয়েছে ভীম ঘোষ সহ দুইজন। মৃতের আত্মীয় বাবু লাল ঘোষ বলেন, সম্প্রতি বেশ কয়েকদিন থেকে জেলায় প্রচুর বৃষ্টি হচ্ছে। বৃষ্টির জেরে পাশাপাশি দুটি পুকুর ভেসে যায়। ফলে দুই পুকুরের মাঝে জাল দেওয়া হয়। বুধবার বিকেলে একটি জাল ভেসে আসে পুকুরে। সেই জাল অর্জুন ও ফুলচাঁদ মাছ ধরার জন্য পুকুরে ফেলে। কিছুক্ষণ পর গ্রামেরই রাজেষ রায় ও মদন ঘোষ এসে তাদের কাছে জালের দাবি জানায়। এই নিয়ে বিবাদ শুরু হয়। এরপর সেই জাল ফেরৎ দেওয়ার কথা বলে ফুলচাঁদ। এরপর তারি বাড়ি ফিরে যায়। পরে রাতে অভিযুক্তরা ধারালো অস্ত্র দিয়ে বাড়িতে ঢুকে অর্জুন ও ফুলচাঁদকে এলোপাথাড়ি কোপাতে থাকে।

আরও পড়ুন: ৬০টি মুসলিম পরিবার সহ তৃণমূল থেকে ৯২০ জনের বিজেপিতে যোগদান

ঘটনা দেখতে পেয়ে অন্যান্য সদস্যরা বাঁচাতে গেলে তাদেরকেও মারধর করে বলে অভিযোগ। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জনের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইংরেবাজার থানার বিশাল পুলিশ বাহিনী। আহতদের উদ্ধার করে মালদা মেডিক্যালে ভর্তি করে। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়।
পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, কি কারনে এই ঘটনা তার তদন্ত শুরু হয়েছে। দোষীদের খোঁজে তল্লাশি চলছে।

Related Articles

Back to top button
Close