fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

জুনের পরেও বিনামূল্যে রেশন পাবে রাজ্যবাসী, আশ্বাস মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিধানসভা ভোটের আগে মানুষকে যত ভাবে খুশি করা যায়, তার জন্য চেষ্টার কসুর করতে বাকি রাখেননি মুখ্যমন্ত্রী। জুন পর্যন্ত বিনামূল্যে রেশন দেওয়ার ঘোষণার পর বিজেপি তরফে প্রচার শুরু হয়েছিল, শুধুমাত্র ভোটের জন্য এই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তিনি যে প্রকৃতই জনদরদি, তার প্রমাণ রাখতে বাঁকুড়া সভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী জানালেন, ২০২১ সালের জুনের পরও বিনামূল্যে রেশন পাবেন রাজ্যবাসী।
 সোমবার খাতড়ার সিধো-কানহো স্টেডিয়ামে জনসভায়  দাঁড়িয়েই এভাবেই রাজ্যবাসীর পাশে থাকার আশ্বাস দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “জুন পর্যন্ত বিনামূল্যে রেশন বিলির কথা আগেই ঘোষণা করা হয়েছিল। আমি এখানে দাড়িয়ে ঘোষণা করছি, জুনের পরও তা মিলবে। আগামীতেও আমাদের সরকারই থাকবে। তাই কোনও চিন্তা করবেন না। জুনের পরও সকলে বিনামূল্যে ডাল-ভাত খেয়ে বাঁচবেন।”
প্রসঙ্গত, করোনা মহামারীর কারণে দেশে খাদ্য সঙ্কট দেখা দিতে পারে, সে কথা চিন্তা করে আগেভাগেই কেন্দ্র ও রাজ্যের তরফে ফ্রি রেশন বিলির ব্যবস্থা করা হয়েছিল। প্রথমে প্রধানমন্ত্রী জানিয়েছিলেন, নভেম্বর পর্যন্ত বিনামূল্যে রেশন পাবেন দেশবাসী। এরপরই আগামী জুন পর্যন্ত রাজ্যবাসীকে ফ্রি রেশন দেবেন বলে জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ফ্রি রেশন যে ভোটের পরেও থাকবে, সেই কথাই এদিন আশ্বাস দেন মুখ্যমন্ত্রী।

Related Articles

Back to top button
Close