fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

রেশন নিয়ে কোনও বেয়াদপি বরদাস্ত নয়, প্রয়োজনে পাল্টা প্রচারে জোড় দিতে হবে : মমতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রেশন নিয়ে রাজ্যে বিজেপি, সিপিএম, কংগ্রেস একজোট হয়ে আন্দোলনে নেমেছে। সরকারের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে, এ কোনও অবস্থাতেই বরদাস্ত নয়, প্রয়োজনে পাল্টা প্রচারে নামতে হবে দলীয় নেতা-কর্মীদের এই বার্তা ই তৃণমূল সুপ্রিমো দলীয় নেতাদের দিলেন ।

লকডাউন বলবৎ হওয়ার পর এই প্রথম দলের জেলা সভাপতিদের নিয়ে গতকাল ভিডিও কনফারেন্স করলেন মমতা। সেখানে জেলা ভিত্তিক দলীয় নেতাকর্মীদের অবস্থান বিষয়ক রিপোর্ট আদান-প্রদানের পাশাপাশি সার্বিক পরিস্থিতির বিশ্লেষণ করেন দলনেত্রী। যেখানেই বার বার উঠে আসে,রেশন নিয়ে রাজ্য ব্যাপী চরম বিশৃংখলার কথা, তখনই নেত্রী মেজাজ হারান, নেত্রী এক মুহুর্ত অপেক্ষা না করে জেলা সভাপতিদের উদ্দেশ্যে কড়া বার্তা দেন, আজ থেকেই রাজ্যব্যাপী জেলা স্তরের নেতাকর্মীদের জনসংযোগের ক্ষেত্রে আরো সক্রিয় হতে হবে। প্রয়োজনে বিরোধীদের মোকাবিলায় এলাকাভিত্তিক কর্মসূচি তৈরি করে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। মুখ্যমন্ত্রীর এই ভোকাল টনিকে স্বভাবতই জেলাস্তরের নেতাকর্মীরা খুশি।

আগামী ১০ই মার্চ পূনরায় দলনেত্রী রাজ্যের সমস্ত দলীয় বিধায়কদের নিয়ে ভিডিও কনফারেন্স করবেন। সার্বিক পরিস্থিতি সহ আশু কর্মসূচি বিষয়ক আলোচনাই প্রাধান্য পাবে বলে মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close