fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যের সব থানার ওসি- আইসিদের বিজয়ায় শুভেচ্ছাপত্র আর বিশিষ্টদের মিষ্টি পাঠালেন মুখ্যমন্ত্রী

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে সাধারণ মানুষের পাশাপাশি পুলিশ প্রশাসনকেও যে প্রয়োজন লাগবে, তা জানেন মুখ্যমন্ত্রী। তাই নজিরবিহীন ভাবে রাজ্যের প্রত্যেক থানার আইসি-ওসিদের বাংলায় শুভেচ্ছাবার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

সেখানে বিজয়ার শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা পরিস্থিতিতে পুজো ভালভাবে সামলানোর জন্য অভিনন্দনও জানিয়েছেন।

নিজেদের কাজের জন্য কোনওদিন ধন্যবাদ আশা করেন না পুলিশকর্মীরা। অপরাধী ধরা হোক অথবা করোনার বিরুদ্ধে লড়াই। কিন্তু
এই প্রথম বাংলার কোনও মুখ্যমন্ত্রী এভাবে শুভেচ্ছা বার্তা পাঠানোয় রাজ্য প্রশাসনের সঙ্গে সম্পর্ক আরও সুদৃঢ় হল বলে মনে করছেন অনেকেই। তাদের লড়াইকে কুর্নিশ জানাতেই এই শুভেচ্ছাপত্র পাঠানোর সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী। করোনা মহামারীর শুরুর দিকে পুলিশ বিদ্রোহ সামাল দিয়ে এবার শুভেচ্ছা বিনিময়েরও নজির গড়লেন মুখ্যমন্ত্রী।
দশমীতে টুইট করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে লিখেছেন, ‘‌বাংলার মা, মাটি, মানুষকে জানাই শুভ বিজয়ার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। বড়দের জানাই প্রণাম, ছোটদের ভালোবাসা। মায়ের এবার যাওয়ার পালা। বিষাদের সুরে, মিষ্টিমুখে আসুন সকলে বলি, আসছে বছর আবার হবে।’
শুধু পুলিশ কর্মীদেরই নয়, মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পৌঁছে গিয়েছে বিশিষ্টজনদের কাছে। বাড়িতে বিজয়ার মিষ্টিও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। বিরোধী দলের নেতানেত্রীদের কাছেও বার্তা গিয়েছে মুখ্যমন্ত্রীর।

Related Articles

Back to top button
Close