fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দৌলাতাবাদে কলেজ ছাত্রীকে গলা কেটে খুন 

কৌশিক অধিকারী, বহরমপুর: মুর্শিদাবাদের দৌলতাবাদ থানার সলুয়া গ্রামে শনিবার রাত একটা নাগাদ এক প্রথম বর্ষের ছাত্রীকে গলা কেটে খুন করল দুষ্কৃতীরা। পরিবার সূত্রে খবর, মায়ের পাশেই ঘুমিয়ে ছিল মুর্শিদা খাতুন (২০) নামের ওই কলেজ ছাত্রী। কিন্তু আচমকা আওয়াজে মায়ের ঘুম ভেঙে যায় এবং বাইরে থেকে তার বাবাকে ডেকে নিয়ে এসে দেখে মেয়ে গলা কাটা অবস্থায় পড়ে রয়েছে।

 

 

তিনি ঘুণাক্ষরেও জানতে পারেননি কে জানালা দিয়ে ঢুকে মেয়ের গলা কেটে চলে গিয়েছে। মেয়ের মা ফজিলা বিবি এক আশা কর্মী ও বাবা আখতারুল আলম গুরুদাসপুর নজরুল একাডেমী নার্সারি স্কুলের শিক্ষক। মেয়ের মায়ের সন্দেহ, মেয়ের সঙ্গে কোনও এক ছেলের প্রেম প্রণয়ের সম্পর্ক ছিল। পরবর্তীতে মেয়ে সেই সম্পর্কে ইতি টানে। তার জন্য ছেলেটি নাকি মেয়েকে ও তার পরিবারকে দেখে নেওয়ার ধমকও দিয়েছিল। এখন সেই জন্যই এই ঘটনা কিনা তা সন্দেহ করছে পরিবার।

 

 

স্থানীয়দের দাবি, এই ধরনের ঘটনা এর আগে কখনও এই এলাকায় হয়নি। তবে এ ঘটনার জেরে এলাকায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। একজনকে আটক করেছে পুলিশ। ধৃতের নাম ওয়াসিম শেখ। পুরো ঘটনার তদন্তে নেমেছে দৌলতাবাদ থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

Related Articles

Back to top button
Close