fbpx
পশ্চিমবঙ্গ

যাত্রীবাহী বাস ও ম্যাটাডোরের সংঘর্ঘ, মৃত ১, জখম ৮

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: যাত্রীবাহী বাস ও ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল বাস চালকের। জখম হয়েছেন ৮ জন। মৃতর নাম দীপনারায়ন বারিক (৩০)। তার বাড়ি পূর্ব বর্ধমানের কালনার বাঘনাপাড়ায়। সোমবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে জেলার মেমারি থানার কদমপুকুর মোড় এলাকায়। জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথম নিয়ে যাওয়া হয় মেমারি হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর কয়েকজনকে ছেড়ে দেওয়া হয়। বাকি তিনজনকে চিকিৎসার জন্য পাঠানো হয় বর্ধমানের ‘অনাময়’ সুপার স্পেশালিটি হাসপাতালে। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০ জন যাত্রী নিয়ে বেসরকারী যাত্রীবাসী বাসটি মেমারি কালনা রোড ধরে এদিন কালনার দিকে যাচ্ছিল। কদমপুকুর মোড়ে বিপরীত দিক থেকে আসা ম্যাটাডোর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিতে সোজাসুজি ধাক্কা মারে। ঘটনাস্থলেই বাসের চালকের মৃত্যু হয়। জখম হন ম্যাটাডোরের চালক ও খালাসী ছাড়াও বাসের ৬ জন যাত্রী।

খবর পেয়ে মেমারি থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়। পুলিশ ও স্থানীয় মানুষজন মৃত ও জখমদের উদ্ধার করে নিয়ে যায় মেমারি হাসপাতালে। তিনজনের শারীরিক অবস্থা খারাপ থাকায় তাদের বর্ধমানের ‘অনাময় ’ সুপার স্পেশালিটি হসপাতালে পাঠানো হয়। মাট্যাডোরের বেপরোয়া গতি এই দুর্ঘটনার কারণ বলে প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে।

Related Articles

Back to top button
Close