fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘আমরা ক্ষমতায় এলে বন্ধ চাবাগান খোলা সহ অন্যান্য সমস্যা মেটাবো’, সায়ন্তন বসু

নিলয় দাস,জলপাইগুড়ি : ‘আমরা ক্ষমতায় এলে কেন্দ্র ও রাজ্য মিলে বন্ধ চাবাগান খোলা সহ চা বাগান গুলির অন্যান্য সমস্যা মেটাবো’। সোমবার সকালে মালবাজার শহরে চা পে চর্চায় এসে এমনটাই জানালেন বিজেপির রাজ্য কমিটির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। সোমবার সকাল ১০ টা নাগাদ মালবাজার শহরে সুভাষ মোরে এসে পৌছান সায়ন্তন বসু।এদিন তাঁর সঙ্গে ছিলেন দলের সভাপতি বাপী গোস্বামী, সহ সভাপতি মনোজ ভুজেল সহ প্রমুখ।

এদিন তিনি জানান, কোচবিহারে আমাদের এক বিরাট প্রোগ্রাম আছে। সেই অনুষ্ঠানে যাওয়ার পথে মালবাজার শহরে চা পে চর্চার মাধ্যমে কর্মীদের সঙ্গে আলোচনা করার জন্য আসা। এখানে সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, এর আগে কেন্দ্রীয় মন্ত্রী নির্মলা সীতারমন চা বাগানে এসে বন্ধ চাবাগানের সমস্যা মেটানোর আশ্বাস দিয়েছিলেন। আজও অনেক চাবাগান বন্ধ রয়েছে। এর উত্তরে  তিনি বলেন, কেন্দ্রীয় সরকার চাবাগান গুলিকে অধিগ্রহণ করে সমস্যা মেটাতে। কিন্তু, রাজ্য সরকার আদালতে মামলা করে বাধা দিয়ে করতে দেয় নি। আমরা রাজ্যে ক্ষমতায় এলে সব সমস্যা মেটাবো।

আরও পড়ুন: পরিবার বড় হলে ছোটখাটো সমস্যা আসবে এবং মিটেও যাবে,এটাই স্বাভাবিক ঘটনা : জগন্নাথ

এদিন স্থানীয় ঘড়ি মোরে তার চা পে চর্চায় যোগ দেওয়ার কথা ছিল। সেখানে চা দোকান বন্ধ থাকায় তিনি কর্মীদের নিয়ে মাল উদ্যানের সামনে চা পে চর্চায় যোগ দেন। সেখানে তিনি বলেন, এখন পুলিশ ও কিছু দুস্কৃতি তৃণমূল করছে। ওরাই চা দোকান বন্ধ করেছে। তবে আমরা রাস্তায় যেতে যেতে চা পে চর্চা করব। পৌর ভোট নিয়ে তিনি বলেন, এখন ভোট হলে বিজেপি প্রতিটি আসনে জিতবে। সেজন্য রাজ্য সরকার ভোট করাচ্ছে না। এরপর কর্মীদের সাথে নানান বিষয় নিয়ে কথা বলে তিনি কোচবিহারের উদ্দেশ্যে বেরিয়ে যান।

Related Articles

Back to top button
Close