fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পঞ্চায়েতের কাজ নিয়ে মন্তব্য করে দলের কোপে মহুয়া

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সম্প্রতি পঞ্চায়েত ভাল কাজ করছে না বলে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে মন্তব্য করেছিলেন কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। সাংসদের এই মন্তব্যকে ভাল ভাবে নেয়নি তাঁরই দলের লোকেরা। এমনকী নদিয়া জেলার পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায়ও মহুয়ার এই মন্তব্যে অন্তুষ্ট হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় নদিয়ার সাহেবনগর, পলাশিপাড়া এবং কানাইনগর ও বেতাই -১ পঞ্চায়েতের কাজ নিয়ে সরব হয়েছিলেন মহুয়া মৈত্র। তিনটি গ্রাম পঞ্চায়েতই তৃণমূল পরিচালিত। এই নিয়ে বেজায় চলে পাল্টা মহুয়ার কেন্দ্রের গ্রামপঞ্চায়েতগুলি কেন তৃণমূলের হয়নি এই নিয়ে পারদ চড়িয়েছেন কৃষ্ণনগরের একাধিক তৃণমূল কংগ্রেস নেতা।

আরও পড়ুন: ২২ গজেও বর্ণবৈষম্যের ছায়া!

তবে কয়েকদিন আগেই দলনেত্রী স্পষ্ট বার্তা দিয়েছিলেন যাঁরা দল বিরোধী কথা বলছেন প্রকাশ্যে তাঁরা চাইলে দল ছেড়ে দিতে পারেন। মহুয়ার ক্ষেত্রে সেই বার্তা কতটা কার্যকর হবে সেটাই এখন দেখার। তবে দলবদলের রাজনীতি যেভাবে শুরু করেছে বিজেপি তাতে মহুয়া এই মন্তব্যে নতুন করে পারা চড়ছে।

মহুয়া মৈত্রর মন্তব্যে অসন্তুষ্ট হলেও প্রকাশ্যে এই নিয়ে মন্তব্য করতে নারাজ নদিয়ায় দলের পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন কোনও সাংসদের পঞ্চায়েতের কাজ নিয়ে অভিযোগ থাকতেই পারে। তিনি এই নিজে জেলা শাসক এবং পঞ্চায়েতের সঙ্গে কথা বলতেই পারতেন।

Related Articles

Back to top button
Close