fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা সংক্রমণ এড়াতে স্যানিটাইজ করা হল কমিউনিটি কিচেন সেন্টার

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: লকডাউনের জন্য অসহায় দুঃস্থ মানুষের যাতে খাবারের অসুবিধে না হয় সেদিকে লক্ষ্য রেখে দিনহাটা মহকুমা প্রশাসনের উদ্যোগে খোলা হয়েছিল কমিউনিটি কিচেন সেন্টার।
শতবর্ষ প্রাচীন দিনহাটা হাইস্কুলে মহকুমা প্রশাসনের উদ্যোগে এই কমিউনিটি কিচেন সেন্টার খোলা হলে দুপুর রাতে কয়েক হাজার মানুষ প্রতিদিন এখানে এসে খাওয়া-দাওয়া করার সুযোগ পান। অসহায় মানুষদের কাছে প্রশাসনের উদ্যোগে এই কমিউনিটি কিচেন বেশ সাড়া ফেলেছিল। মহকুমা প্রশাসনের উদ্যোগে এই কমিউনিটি কিচেন সেন্টারে বহু মানুষ আসায় স্কুল প্রাঙ্গণে যাতে কোনরকম ভাইরাস না থাকে সেদিকে লক্ষ্য রেখে গোটা স্কুলের বিভিন্ন ক্লাস রুম থেকে শুরু করে কিচেন শেড পর্যন্ত স্যানিটাউজ করা হল।

সোমবার দিনহাটা মহকুমা প্রশাসনের উদ্যোগে অগ্নিনির্বাপক দফতরের কর্মীরা স্কুলের বিভিন্ন ক্লাসরুম স্যানিটাউজ করায় খুশি স্কুল কর্তৃপক্ষ। এদিন দমকলকর্মীরা দফতরের একটি ইঞ্জিন নিয়ে ওই এলাকা স্যানিটাউজ করেন।

স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষক রতন অধিকারী বলেন, মহাকুমা প্রশাসনের উদ্যোগে স্কুলে কমিউনিটি কিচেন সেন্টার খোলা হয়েছিল। সেটা দিন কয়েক আগে বন্ধ করে মহকুমা প্রশাসন। কমিউনিটি কিচেন সেন্টার খোলার জন্য মহাকুমা প্রশাসনের পক্ষ থেকে স্কুলের কিচেন শেড সহ অন্যান্য ক্লাস রুম এদিন স্যানিটাউজ করা হয়

Related Articles

Back to top button
Close